আমি আমার ক্লাসের একটা মেয়ে কে লাস্ট ৩ বছর ধরে ভালবাসি। এখোন আমরা নবম শ্রেণিতে পড়ি। যখন আমরা অষ্টম শ্রেণিতে পড়তাম। তখন মেয়েটির কাজে বুঝা যেত যে ও আমায় ভাল বাসে। যেমনঃ আমার দিকে তাকিয়ে থাকা; আমি জান বলে ডাকলে রাগ না করা; আমার নামের প্রথম অক্ষর খাতা হাতে টেবিলে লিখা। অরো অনেক বিষয়ে বুজা যেত। কিন্তু আমি যদি তাকে প্রোপজ করতাম। ও সরাসরি না বলে দিত। কিন্তু নবম শ্রেণী তে উঠার পর বর্মানে আমি অকে আর জান বলি না। যদি এখন ওকে আমি জান বলি তাহলে ও খুব রাগ করে। কিন্তু সারা ক্লাসেই আমার দিকে টাকিয়ে থাকে। আমি অনেক বার অকে প্রোপজ করেছি বার বার এক উত্তর পেয়েছি। যে" তুমাকেত আমি বলেই দিয়েছি আমি তুমায় ভালবাশিনা। ও আর আমার একটা কথাও শুনে না এবং আমার সাথে কখনো কথা বলেনা। যদি আমি কথা বলতে চাই ও আমায় সেই সুযোগ দেয় না। এখনো ওর কাজে বুজা জায় যে ও আমায় অনেক ভালবাসে। কিন্তু মুখে সে বলতে চায় না। এখন দয়া করে কেও আমায় একটু বলে দেন। আমি অকে কিভাবে রাজি করব। আমি ওকে খুব খুব বেশি ভালবাসি। অকে ছাড়া আমি বাচতে পারব না।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মেয়েটি হয়ত জানাজানি হওয়ার ফলে লজ্জার ভয়ে এমনটি করছে। তাই আপনি তাকে বুঝার চেষ্টা করুন। তাকে বুঝতে দিন আপনি তাকে ভালোবাসেন। তাকে বিভিন্ন কাজে সাহায্য করুন, লেখাপড়ায় সাহায্য করুন। তার সাথে আপনি সরাসরি কথা বলার চেষ্টা করুন। তাকে একান্তে বলুন যে তাকে আপনি খুব ভালোবাসেন। আর জেনে নিন কেন সে এমনটি করছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ওকে একলা জায়গায় গিয়ে বুঝান।প্রথমে বলবেন যে আপনি তাকে অনেকদিন ধরে ভালোবাসেন।আরও বলবেন যে তাকে ছাড়া আপনি কিছুই ভাবতে পারেন না।সারাদিন তার কথাই আপনি ভাবেন।তবে এটা যদি বলেন যে তাকে ছাড়া আপনি বেচে থাকতে পারবেন না তাহলে আবার ও বেকে বসতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আপনি তার মন জয় করেন চেষ্টা করুন । তার সব বিষয়ে খেয়াল রাখুন তার খোঁজ খবর রাখুন । তাকে বোঝান আপনি কতটা ভালোবাসেন ।ধৈর্য ধরুন কিছু দিন তার কাজ থেকে দূরে দূরে থাকুন । সে যদি সত্যিই ভালোবাসে তাহলে সেটা বলার চেষ্টা করবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার লেখাটি পড়ে আমিও নিশ্চিত যে মেয়েটি আপনাকে ভালবাসে এমনকি এমন ঘটনার সাথে আমিও পরিচিত । তবে হ্যাঁ সে আপনাকে ভালবাসে এবং আপনিও তাকে ভালবাসেন কিন্তু যতবারই প্রপোজ করেন না কেন সে আপনাকে না করে দিবে কারন সে কোন বিষয়ে ভয় পাচ্ছে যার কারনে সে রাজি হতে পারছে না । কিন্তু অন্য কোন ভাবে সে আপানাকে বোঝাবে যে সে আপনাকে ভালবাসে । আপনি যদি তার মুখথেকে ভালবাসার কথা শুনতে চান তাহলে আপনাকে আরও অপেক্ষা করতে হবে এবং লেগে থাকতে হবে যখন তার আরও বোধ শক্তি আসবে সাহস আসবে ঠিক তখনি আপনার ভালবাসার সাড়া দিবে তাই লেগে থাকেন ভাই আশা করি সফল হবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ