• Bayazid was a small boy. His mother was ill. One day he was studying by the side of his ailing mother. all on a sudden his mother woke up, raised her head and told her son to give a glass of water. Hearing this, Bayazid went to a fetch glass of water but unfortunately he found no water in the pitcher. He went to a distant fountain to bring water. He filled the pitcher with  water and began to walk fast towards his house. বি. দ্র.  google translate ছাড়া দিবেন।

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বায়জিদ একটি ছোট বালক ছিল। তার মা অসুস্থ ছিল। একদিন সে তার অসুস্থ মায়ের পাশে বসে পড়ছিল। হাঠাৎ তার মা জেগে উঠল, সে তার মাথা তুলল এবং তাকে এক গ্লাস পানি দিতে তার ছেলেকে বললো। এটা শুনে, বায়জীদ এক গ্লাস পানি আনতে গেল কিন্তু দুর্ভাগ্যবশত সে কলসিতে কোনো পানি পেল না। সে পানি আনতে দূরের ঝর্ণায় গিয়েছিল। সে পানি দ্বারা কলসি পূর্ণ করল এবং সে তার বাড়ির দিকে দ্রুত হাটতে শুরু করল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বায়েজিদ একটি ছোট ছেলে ছিল. তাঁর মা অসুস্থ ছিলেন. একদিন তিনি তার অসুস্থ মাকে পাশে অধ্যয়নরত ছিল. হঠাৎ তার মা জেগে উঠে, এক গ্লাস পানি একটি তার মাথা উত্থাপিত. একথা শুনে, বায়েজিদ এক গ্লাস পানি আনতে গেছেন কিন্তু দুর্ভাগ্যবশত তিনি পানি আনার জন্য একটি দূরবর্তী ঝরণা পেল. তিনি জলে কলস ভরলো এবং তার বাড়ির দিকে দ্রুত চলতে লাগল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ