Call

মোবাইলটি আমি ব্যবহার করছি।ইন্টারনেট গতি এর অনেক ভালো।সামন ক্যামেরা রয়েছে।তাছাড়া ফো৭টা দিয়ে ভয়েস চেন্জ করে কথা বলার জন্য জাদুকন্ঠ নামে একটা টুলস আছে।সব মিলিয়ে অশ্প দামে অনেক ভালো একটি ফোন হবে এটি।

Talk Doctor Online in Bissoy App

মোবাইলটি ভালো আছে। প্রথম দিকে নেট স্পিট ভালো থাকে পরে একটু কম হয়। চার্জ ভালো যায়। মোবাইলটি নিতে পারেন। এই মোবাইলের ৩টি কালের আছে। golden কালারের দাম একটু বেশি বাকিগুলো ১২৩০-৫০ এ পাবেন।

Talk Doctor Online in Bissoy App

সত্যিকার অর্থে এটি একটি কম দামের ভিতর ভালো মোবাইল এতে রয়েছে নানা ধরনের ফিচার যেমন এতে রয়েছে সেলফি এবং সেলফি ফ্লাশ ক্যামেরা এবং ফ্লাশ এর সাউন্ড কোয়ালিটি সাধারন রয়েছে একটি দারুণ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি যেটি আপনাকে অনেকদিন চার্জ সংরক্ষণ করতে সাহায্য করবে এবং এটিতে রয়েছে  টু-জি ইন্টারনেট স্পিড যেটা বাটন ফোনের জন্য ইন্টারনেট চালাতে খুবই দারুণ এবং এতে রয়েছে প্রাইভেসি সেটিং যেটি দ্বারা আপনি আপনার ফাইল গুলোতে লক করতে পারবেন সবকিছু মিলিয়ে এটি একটি কম দামের সুন্দর মোবাইল ফোন এবং এটির দাম হচ্ছে মাত্র 1150 টাকা

Talk Doctor Online in Bissoy App
Call

জাভা বাটন ফোনের জন্য এই সেটটি বেস্ট। ভালো নেট স্পিড পাবেন। বিভিন্ন জাভা গেমস ও অ্যাপস চালাতে পারবেন। এর ব্যাটারিও অনেক ভাল। তবে ইউটিউবে ভিডিও দেখতে পারবেন না।

Talk Doctor Online in Bissoy App