অনেকেই আছে যারা বিভিন্ন ওয়েব পেইজ থেকে উত্তর কপিরাইট পোস্ট করে। তাদের উত্তর অনুমোদন দেয়া হয় কিন্তু আমরা যারা নিজে থেকে উত্তর দেই তাদের উত্তর অনুমোদন পায় না।
Share with your friends

বিস্ময়ে কোন প্রশ্নে উত্তর প্রদান করা হলে উত্তরটি অনুমোদনের জন্য বিস্ময়ের মডারেটরগণের নিকট জমা হয়। মডারেটরগণ কয়েকটি বিষয়ের উপর ভিক্তি করে একটি উত্তর অনুমোদন দিয়ে থাকেন। ১. উত্তরটি সঠিক কিনা। ২. উত্তরটি প্রশ্নের সাথে সংগতিপূর্ণ কিনা। ৩. উত্তরে প্রায় সকল বানান সঠিক আছে কিনা। ৪. একই উত্তর আগেই প্রদান করা হয়েছে কিনা। ৫. উত্তরটি হুবহু কোথাও থেকে কপি করা হয়েছে কিনা। হয়ে থাকলে তার রেফারেন্স দেওয়া আছে কিনা। ৬. উত্তরটি যথেষ্ট মানসন্মত কিনা। উপরোক্ত বিষয়গুলিতে আপনার উত্তরটি যদি পাস করে, তবে অবশ্যই অবশ্যই অনুমোদন পাবে। এর পরেও যদি আপনার মনে কোন সংশয় থাকে তবে আপনার উত্তর দেওয়া প্রশ্নটির লিংক (url) দিয়ে নিচের লিংকে একটি অভিযোগ করুন। আপনি অবশ্যই অভিযোগের জবাব পাবেন। http://ans.bissoy.com/feedback পরিশেষে: বিস্ময় উত্তরের মানে বিশ্বাসী, সংখ্যায় নয়।

Talk Doctor Online in Bissoy App
AbdulHalim

Call

গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন করার জন্যজন্য আপনাকে ধন্যবাদ

মাহফুজ।বিস্ময়ে কপি করে উত্তর দেয়ার ক্ষেত্রে নিষধাজ্ঞা রয়েছে কিন্ত কিছু ক্ষেত্রে কপি করা ছাড়া উত্তরটি পরিপূর্ণ 

করা যায় না বা যথাযথ হয়না।তবে এক্ষেত্রে শর্ত হলো 

কার্টেসি বা সোর্স উল্লেখ করতে হবে।নিজ থেকে উত্তর 

দেয়ার ক্ষেত্রে কিছু বিষয় গুরুত্বপূর্ণ তা হলো উত্তরটি 

যথাসম্ভব মার্জিত,পরিপাটি,বানান শুদ্ধতা,মানানসই 

এবং যথোপযুক্ত হতে হবে।অন্যথায় উত্তর অনুমোদন

 দেয়া হয় না।


Talk Doctor Online in Bissoy App

Call

আমি একমত না।। বিস্ময়ে নতুন সদস্যদের প্রতিটি প্রশ্ন, উত্তর পর্যালোচনা করে দেখতে হয়,তাই অনুমোদনের প্রয়োজন পরে।। পর এক সময় অনুমোদনের প্রয়োজন পরেনা।। তবুও কিছু কিছু ক্ষেত্রে (যৌন বিষয়ে) প্রশ্ন বা উত্তর সবারই অনুমোদনের প্রয়োজন পরে। আর কোথা থেকে কপি করে দিচ্ছে সেটা কথা না। মূল কথা হচ্ছে প্রশ্নকর্তা সন্তুষ্টি হচ্ছে না নাই

Talk Doctor Online in Bissoy App