Share with your friends

ভেরফাইড/ডিসেবল/ফটো ভেরিফিকেশন ঠিক করার জন্যে Tunnel Bear VPN টা ভালোই কার্যকরী।আপনি এটি Play Store থেকে ডাউনলোড করবেন।তারপর Install করে IP তে Japan Select করবেন।তারপর Opera Mini/UC Browser এ Facebook.Com এ Login করবেন।Phone No. এ শুরুতে +880 দিবেন।তারপর Password দিয়ে Log In করবেন।আপনার Sim এ ১টা Reset Code এর SMS আসবে।এই কোডটি দিবেন।Password Change করবেন।এইভাবেই আপনার ID ঠিক করবেন।

Talk Doctor Online in Bissoy App

১। Play store এ গিয়ে "One click Vpn" সার্চ দিন ২।সার্চ দেওয়ার পর অনেক Vpn এসেছে সেগুলো থেকে Vpn টা নামান ৩।ইনস্টল করুন ৪।টিক মার্ক দিয়ে Ok দিন ৫। সেখানে দেখবেন অনেক গুলো দেশের নাম বা সার্ভার, ওখান থেকে জাপান সিলেক্ট করে Connect enjoy আসা পর্যন্ত অপেকক্ষা করুন। যদি Disconect Server আসে তাহলে জাপান আইপি ৪-৫ টা আছে একটা একটা করে চেষ্টা করুন। Connect enjoy আসলে মিনিমাইজ করে অপেরাতে যান। ৬। ফটোভেরিফাই হওয়া আইডি লগিন করুন আর দেখুন জাদু, ফটো কই!!!! শুধু নামবার ভেরিফাই করলেই আইডি ওকে ৭। এই নাম্বার ভেরিফাই করার নিয়ম হলো:- +81Japan (change) change এ ক্লিক করুন তারপর Asia তে ক্লিক করুন Bangladesh সিলেক্ট করুন ব্যাস কাজ শেষ.। নাম্বারের ঘরে নাম্বার দিলে আপনার নাম্বারে কনফার্মমেশন কোড যাবে কোড ভেরিফাই করলেই আপনার আইডি ওকে।

Talk Doctor Online in Bissoy App

 যা যা লাগবে

১। এন্ডয়েড মোবাইল

২। Tunnel Bear Vpn/Hola Vpn

৩। ক্রোম ব্রাউজার

প্রথমত যেদিন আপনার আইডি ভেরিফাই এ পরবে তার একদিন আর অই আইডি তে লগিন করবেন না। একদিন পর আইডিতে লগিন করবেন , কিন্তু হ্যা লগিন করার আগে কিছু কাজ আছে অইগুলা করে নিবেন আশা করি । প্রথমে আপনার মোবাইল এর প্লে স্টোর এ যান অইখানে সার্স বারে লিখেন Tunnel Bear Vpn  তাহলে নিচে এপ টা পাবেন। ইচ্ছে হলে Hola Vpn ও ব্যবহার করতে পারবেন

 

13289072_634552286697873_236992584_n

 

তারপর এইটা ইন্সটল করে নিবেন , করার পর আপনার এপটা ওপেন করবেন করলে একাউন্ট চাইবে তো একটা একাউন্ট ক্রিয়েট করে নিবেন , তারপর আপনার ইমেল এ একটা কনফার্মেশন মেইল চাইবে অইটা তে গিয়ে কনফার্ম করবেন করার পর আবার ভি পি এন এপটা ওপেন করে লগিন করবেন।Hola হলে ID create করতে হবে না। ডাইরেক্টলি কনফিগার করে জাপানি আইপি সিলেক্ট করবেন , করে কানেক্ট করবেন ।

13292806_634552296697872_155341233_n

 

তারপর কানেক্ট হয়ে গেলে কানেক্টেড লিখা উঠবে । তারপর আপনার মোবাইল এর ক্রোম যে ওয়েব ব্রাউজার টা আছে অইটায় গিয়ে ফেইসবুকে যাবেন , ফেইসবুক এ আপনার আইডি লগিন করবেন হয়তো দেখবেন আপনার ফোন নাম্বার চাইবে অইখান থেকে বাংলাদেশ সিলেক্ট করে আপনার একতা নাম্বার দিবে নাম্বারে এ একটা কোড আসবে অইখান অইটা বসিয়ে ভেরিফাই করে নিতে পারেন । আবার হয়তো অনেকের ফোন নাম্বার চাইবে না নাম দিতে বলবে । নামের ব্যাপার টা সাধারনত হয় যারা বাংলা নাম ব্যাবহার করেন তাদের ক্ষেত্রে হয়ে থাকে সেক্ষেত্রে আপনাকে ইংলিশ এ নাম দিতে হবে আইডি খুলে যাবে  আশা করি ।

বিঃদ্রঃ  

অনেকের ক্ষেত্রে হয়তো দেখাবে Hourly Limit Exceed  এই লিখা টা আসলে ২-৩ দিন আইডি অফ করে রাখবেন মানি লগিন করবেন না তারপর আবার এই পদ্দতিতে লগিন করবেন হয়ে যাবে আশা করি।(foinee)

Talk Doctor Online in Bissoy App