একটা মেয়েকে জন্মদিনে wish করতে একটা টেক্সট মেসেজ প্রয়োজন ।
Share with your friends
১/ নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ। তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা >>>শুভ জন্মদিন<<< ২/ জন্মদিনে কি বা দেব তোমায় উপহার, বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পেয়ার ! শুভ জন্মদিন ! ৩/ আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন. শুভ জন্মদিন ৪/ আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠ আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন ! ৫/ দিনের শেষে বলছি তোমায় ! জন্মদিনের শুভেচ্ছা ! ৬/ তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন ! ৭/ সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাক হাজার বছর<<শুভ জন্মদিন>>.. ৮/ একটা কথা বলার ছিল .. কি করে বলি.. বলছিলাম যে.. আমি তোমাকে বলতে চাই… হ্যাপি বার্থডে !
Talk Doctor Online in Bissoy App

১। নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এস এম এস ! শুভ জন্মদিন ! ২। আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি... কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে...... শুভ জন্মদিন...... ৩। একটা কথা বলার ছিল .. কি করে বলি.. বলছিলাম যে.. আমি তোমাকে বলতে চাই… হ্যাপি বার্থডে !

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমার জন্য রইলো জন্মদিনের অনেক অনেক শুভ কামনা। ★শুভ জন্মদিন★ →Sending birthday blessings Filled with love and peace and joy Wishing sweetest things happen Right before your eyes ! →Wish you a very happy birthday May life lead you 2 great happiness success and hope dat all your wishes comes true! enjoy your day. →Life is very short, So enjoy every moment, Dont lose your confidence Go always ahead. Happy Birthday..

Talk Doctor Online in Bissoy App
TarikAziz

Call

1.আশা করি যে , হাসি ,আনন্দ, সৌভাগ্য এই বছরটায় সর্বদা তোমার সাথে থাকে ! তোমাকে জানাই জন্মদিনের অনেক প্রীতি -শুভেচ্ছা- অভিনন্দন :-) 2.শুভ জন্মদিনের অভিনন্দন জানাই এমন এক জনকে যার জন্মদিনের কথাটা ফেসবুক রিমাইন্ডার ছাড়াই মনে করতে পারি !

Talk Doctor Online in Bissoy App

Well, you are another year older and you haven't changed a bit. That's great because you are perfect just the way you are. Happy Birthday.

আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠ আরও নবীন, ভালোবেসে জানায় তোমায় শুভ জন্মদিন !

Talk Doctor Online in Bissoy App
Call

১।।শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন। মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি। হাজার ফুলের মাঝে গোলাম যেমন হাসে,তেমন করে বন্ধু তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে।। ২।আজ তোমার জন্মদিন, জীবন হোক রঙ্গীন।সুখ যেন না হহয় বিলীন, দুঃখ যেন না আসে ককোন দদিন।"HAPPY BIRTH DAY"

Talk Doctor Online in Bissoy App
Call

Misti alor jhikimiki sobuj ghase ghase, Snighdho haway duliye matha fuler koli hase, Pakhir gane poribese mayabi ek dhoya, Peyeche ora Tomar Subho Janmadiner chhoya ! Happy Birthday !

Talk Doctor Online in Bissoy App