আসসালামু আলাইকুম। আমি মুসলমান না, তবুও তাই সালাম দিলাম কিছু মনে করবেন না ।ভাই,আমি আপনাদের সাইট এ নতুন ।। আমাকে একটু হেল্প করুন প্লিজ আমার বাড়ি বাংলাদেশ না, ইন্ডিয়াতে । আমার প্রশ্ন -আজ থেকে প্রায় 4 বছর আগে একটা ছেলে আসলো এখানে , ও এখানে গ্রাফিক্স ডিজাইন এর কাজ করত এক পর্যায়ে তার সাথে আমার পরিচয় হয়ে ভালোবাসা শুরু হলো কিন্তু ও আমার সাথে সম্পুর্ণ মিথ্যা কথা বলতো আমি বুঝতে পারলাম না । ও একজন মুসলিম ছেলে আমাকে বলেছে সে হিন্দু ।এখন প্রায় 3 বছর পর সব কিছু বুঝতে পারছি ।এখন ও আমাকে বলে আমি মুসলিম হলে আমাকে বিয়ে করবে আমার পক্ষে সেটা কিছুতেই সম্ভব নয় এখন আমি কি করবো আমি বুঝতে পারছি না ভাই । আমার এমন একটা অবস্থা হয়েছে যে আমি প্রতি টা নিশ্বাস ওকে ছাড়া কিছু বুঝতে পারছি না । ওকে ফোন করলে একটাই কথা তুমি মুসলিম হয়ে আশ ।ওর কনো ছিনতাই নেই । এখন আমি কি করবো বলুন ।।।।
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

ব্যাপারটা সম্পূর্ণ আপনার নিজের। ও বলছে মুসলিম না হলে বিয়ে করবেনা, আপনি বলছেন সেটা অসম্ভব। তো এ হিসেবে সম্পর্ক এখানেই শেষ। তবুও আপনি যদি ধর্মান্তরিত হতে চান তাহলে প্রথমত আপনি ইসলাম ধর্মে কনভার্ট হলে কোনো সমস্যা হবে কিনা দেখুন, ইসলাম সম্পর্কে জেনে বুঝে যদি গ্রহণ করেন তাহলেই ভালো। শুধু তাকে পাওয়ার উদ্দেশ্যে করলে আর মনে নিজ ধর্মের প্রতি মায়া রাখলে এক পর্যায়ে আপনি বিষাদগ্রস্ত হয়ে পড়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। দ্বিতীয়ত ছেলেটাকে বুঝুন, ইসলাম গ্রহণ করলে যদি সত্যিই সে আপনাকে পূর্ণ ভালোবাসা দিয়ে গ্রহণ করে তাহলেই রাজি হয়ে যেতে পারেন। আর হ্যা, যদি আপনার ধর্মান্তরিত হওয়ার ফলে পরিবারের সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে তাহলে কাজটি গোপনে করুন। আপনি ঐ ছেলের সাথে সম্পর্ক গড়েছেন, কি করা উচিত সেটা আপনারই ভালো বোঝার কথা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বোন যদি সেই ছেলেকে বিয়ে করতে চান তাহলে আপনার ধর্মকে বাদ দেন,আর যদি ধর্মকে বাদ না দিতে চান তাহলে ছেলেকে বাদ দেন! তবে সব সিদ্ধান্ত আপনার কাছে! আপনি চাইলে হবে,না চাইলে নাই!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ