আমাদের ভালবাসার সম্পর্ক দেড় বছরের হলেও আমি মেয়েটিকে পছন্দ করি ৬ বছর আগে থেকে,খুব ভালবাসতাম মনে হয় নিজের জিবনের থেকেও বেশি,প্রপোজ করার পর প্রথমে রাজি হয়না শুধু বলে ওর কিছু প্রব্লেম আছে কিন্তু আমি নাছোড় বান্দা তাই ও প্রথমে রাজি না হলেও আমার ইমোশন এর কাছে ও হার মানে এবং আমাদের সম্পর্ক চলতে থাকে,এর প্রায় ৮ মাস পর ও একদিন বলে যে আমি এভাবে সম্পর্ক কন্টিনিউ করতে পারবোনা কারন ওর লাইফে এমন কিছু সত্য আছে যা শুনলে নাকি আমি আর ওকে ভালবাসতে পারবনা এভেবে ওর নাকি খারাপ লাগত যে কথা গুলো আমার জানা জরুরি কিন্তু ও আমাকে বলতে পারছে না, ও বলে যদি আমি কথা গুলো শুনতে চাই তাহলে শর্ত হিসেবে বলে ও কখনো আমার সামনে দাড়াতে পারবেনা আমি যদি এটা মানি তবেই ও বলবে, বলে রাখা দরকার তখন আমি ওকে আগের থেকে আরো বেশি ভালবাসতাম যার কারনে আমি শুনতে চাইনা আর ওকে আমি আবার আকুতি করে সম্পর্কে নিয়ে আসি কারন আমি ওকে ছাড়া লাইফ ভাবতে পারিনা। আমাদের সম্পর্ক আবার চলতে থাকে,তখন শুনতে না চাইলেও আমি কথা গুলো কি তা শুনার চেষ্টা চালিয়ে যাই এবং ২০১৬ এর মার্চ এ সফল হই এবং যা জানতে পারি তা শুনে আমি নিজেকে কিছুতেই সামলাতে পারছিনা,এই ঘটনা গুলো আমাদের সম্পর্ক হবার আগের,(৪ বছর আগে ওর মেজ বোনের হাসবেন্ট যেভাবেই হোক জোর পূর্বক ওর সাথে ফিজিক্যাল রিলেশন করে,পর পর দুইবার) ওদের ভাই ছিলনা ওর দুলাভাই কে ও বড় ভাইয়ের মত দেখত কিন্তু ঐ হারামি এই বিশ্বাসের কি দাম দিল। এসব কথা ও কাউকে তখন বলেনাই বোনের সংসারের কথা ভেবে,এখন পর্যন্ত এগুলো ওর এক ছোট বোন আর এখন আমি জানি।(এগুলো সব ও আমাকে নিজের মুখে বলে) এখন আমার কি করা উচিৎ একটু ভেবে বলুন, আপনাদের প্রতিটা উত্তর ই আমার কাছে এই মুহুর্তে খুবই জরুরি।
শেয়ার করুন বন্ধুর সাথে
TarikAziz

Call

হ্যাঁ, এটাতে একটু মানসিক ধাক্কা তো লাগবে আপনার মনে বুজতে পারছি। কিন্তু সে তো আপনার ভালোবাসা, আর মেয়েটির মুখে এইসব কথা শোনার পর তাকে ছেড়ে দিলে, ও খুবই কষ্ট পাবে। আগে আপনি নিজের মন কে বোঝান, যে সে আপনার ভালোবাসা, একটা বাজে ঘটনা নাহলে হয়ে গিয়েছে, কিন্তু আপনি চাইলে, আপনাদের ভবিষ্যৎ আরও সুন্দর করতে পারবেন। আপনি মেয়েটির সঙ্গে থাকুন, যেটা হয়ে গেছে সেটা ভুলে যেতে বরুন, যত মনে পড়বে তত কষ্ট পাবে। মেয়েটি যদি বুলতে না পারে আপনি নিজের ভালোবাসা দিয়ে সেটা ভুলিয়ে দেওয়ার চেষ্টা করুন। পাশে থাকুন তার। ( আমার মাথায় এমনিতে খুব কম বুদ্ধি, কিন্তু ভালোবাসার ব্যাপারে খুব emotional, আমার এই কথা গুলিই মনে হল, তাই বললাম) god bless you 2

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সে এখন এমনিতেই মানসিকভাবে দূর্বল এসব ঘটনা ঘটলে কে আর ঠিক থাকতে পারে বলুন সে এমনিতেই অনেক কষ্ট পেয়েছে আর এখন যদি আবার আপনি তাকে কষ্ট দিয়ে তার কাছ থেকে সরে যান এতে তার কষ্ট আরো বারবে নিজের উপর ঘৃনা জন্মাতে থাকবে এমনকি সে এইকষ্ট সহ্য করতে না পেরে কোনো দূর্ঘটনা ঘটিয়ে ফেলতে পারে।এই মূহুর্তে আপনার উচিৎ তার সাথে থাকা।তার সেই স্মৃতি গুলো তাকে ভোলানোর চেষ্টা করা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ