আমার এক বন্ধুর সঙ্গে Facebookএ একটা মেয়ের পরিচয় হয় এবং সেই পরিচয় একপর্যায় ভালবাসায় পরিনত হয় এবং ঐ বন্ধু আমাকেও ঐ মেয়ের সঙ্গেে Facebookকে পরিচয় করিয়ে দেয় আমার সঙ্গে ঐ মেয়ের friendship হয়?আমার সাথে বিভিন্ন বিষয় শেয়ার করে ঐ মেয়েটা আসলে বিবাহীত ওর এখন ২৫বছর বয়সওর যখন বয়স১৬ ছিল তখন ওকে জোরপূর্বক একটা ৩২বছরের বয়স্ক লোকের সঙ্গে বিয়ে দেওয়া হয়।তাই বিবাহীত জীবনে ঐ মেয়েটা সুখি নয় স্বামিটাও একটু অন্য টাইপের তাই আমার friendকে অনেক request করে relation করে আমার friendওকে অনেক বোঝানোর পরেও বোঝ মানে না।যাই হোক বিগত ৫মাসের মধ্যে ওদের কয়েকবার ব্রেকআপ হয় ওদের মাঝখানে আমি messengerহিসেবে joining করালাম ওদের। একন মেয়েটা আমাকে প্রশ্ন করেছে ওর লাইফটা এসন কেন ওর একেকটা দিন ভাল যায় একেকটা দিন খুব খারাপ আমার friend ওকে খুব pain দেয় একন এটার উত্তর আমি কি দিবওর লাইফে কেন এমন হয়???এখন আমি চাচ্ছি মেয়েটাকে ভাল করে বুজিয়ে ওদের relation cancelকরবো যাতে দজনের futureভাল হয়, এই ব্যাপারে আমার বন্ধুটাও বলছে ওকে বোঝানোর জন্য??? আমি সবকিছু খোলে বল্লাম আপনাদেরকে এখন আপনারা একটু help করেন আমাকে?আমি মেয়েটির প্রশ্নের কি উত্তর দিব এবং relation cancel এর ব্যাপারে কি বলবো??? please একটু তারাতারী উত্তরটা দিলে ভাল হয়?.???
Share with your friends
Manik Raj

Call

এভাবে মেয়েটিকে বলতে পারেন, দেখুন আপনি বিবাহিতা আপনার যেহেতু বিয়ে হয়ে গেছে সেহেতু আপনি আপনার স্বামি কে নিয়ে সুন্দর ভাবে জীবন যাপন করুণ এবং খুব সুখেই দিনগুলো কাটান |আসলে আবেগে জীবন না বিবেগেই জীবন| আপনি যদি এখন আরেকজনের সাথে রিলেশন করেন তাহলে তার কি গেরেন্টি আছে যে আপনাকে বিয়ে করবে আর আপনাকে বিয়ে করলেও সে যদি আপনাকে ছেঁড়ে চলে যায় তাহলে তখন আপনি কি করবেন|

Talk Doctor Online in Bissoy App
avir

Call

বিষয় টা একটু জটিল তাই দুজনকেই সুন্দর ভাবে বুঝাতে হবে যেনো দুজন কষ্ট পাওয়া ছাড়া আলাদা হতে পারে, মেয়েটিকে যেভাবে বুঝাবেন আসলে আপনি যে প্রেম টা করতেছেন তা বৈধ নয় এবং পরকীয়া প্রেম যা খুবই খারাপ ইসলাম এবং সমাজে, আপনার বিবেক কে জাগ্রত করুন আপনার কোথাও ভুল হচ্ছে এইভাবে প্রেম করলে সুখের বদলে দুঃখ টাই বেশি পাবেন তারচেয়ে বরং নিজের স্বামী সংসারের দিকে মন দিন এটাই আপনার জন্য ভালো হবে এবং সুখের হবে। ""যেটা আপনার সেটা আপনার ই থাকবে আর যা আপনার নয় তা কখনো আপনার হবে না ....." আর বন্ধুকে বলুন মেয়েটিকে ভুলে নিজের কাজের উপরে মনোসংযোগ দিতে এবং মেয়েটির সাথে যোগাযোগ বন্ধ করে দিতে এবং নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবতে বলুন।

Talk Doctor Online in Bissoy App

আসলে আমাদের সমাজের কিছু কতিপয় লোভী আর অশিক্ষিত লোকের জন্য এমন সমস্যা প্রতিনিয়ত ঘটছে। হচ্ছে বিবাহবিচ্ছেদ, আমারা শুনছি এবং দেখছি এই সমস্যা নিয়মিত। কম বয়সে বিবাহ,অধিক যৌক্তিকতা, কুশিক্ষা এর অন্যতম কারন। আজ থেকে ২০বছর আগে কিন্তু এমনটা একদমই হত না। আসলে অতিরিক্ত বুঝাবুঝি এর উদ্ভব এর কারন,এছাড়া বয়সের জটিলতা তো আছেই। ভাই আপনারা আগেই ভুল করছেন, দুইজন এ ফিরে আসুন এই পথ থেকে। কেন অন্যের অর্ধাঙ্গিনী কে নিয়ে খেলা করলেন? এখন যেহেতু মাথায় সু-বুদ্ধির উদয় হয়েছে তো, তাকে বুঝাতে না গিয়ে বরং তার থেকে সম্পূর্ণ যোগাযোগ বিচ্ছিন্ন রাখুন,এটাই ভালো হবে। তাকে তার স্বামী-সংসার নিয়ে থাকতে দিন। একটা সময় সে ঠিকই মানিয়ে নিবে সবার সাথে।

Talk Doctor Online in Bissoy App
Call

আসলেই ব্যাপারটা অনোক জটিল এবং এর ফল অনেক ভয়াবহ হতে পারে। এটা জওয়ার আগে আপনি মেয়েটাকে বোঝান।যেভাবেই হোক বোঝাতে হবে।তা না হলে ৪ টা পরিবারে অশান্তি ছরিয়ে পরবে। এভাবে বলে দেখুন আপনার তো বিয়ে হয়ে গেছে তারপরেও আমার ফ্রেন্ডের সাথে রিলেশন করেন কেন? এতে আপনার সংসারে অশান্তি আরো বারবে।।আপনার এখন উচিৎ। আপনার সংসারে কথা চিন্তা করা।সে যাই হোক আপনাে স্বামী তো। ভালো মেয়ে হলে এগুলোই যথেষ্ট বুঝে যাবে সে।

Talk Doctor Online in Bissoy App