৫ বছর আগে একটা মেেয়কে প্রোপোচ করি ৩ মাস রিলেশন থাকার পর সংগত কারণে অামাদের ব্যাকআপ হয়ে যায়, ব্যাকআপ টা ঐ করেছিলো। গত ১৬ জানুয়ারিতে আবার এক জনের মাধ্যমে প্রোপোচ করি, অাস্তে আস্তে আবার আগের মত রিলেশন তৈরি হয় । . গত বৃহস্পতিবার এবার আমার কিছু ভুলের কারণে ব্যাকআপ হলো যেমন. ১. অাবেগের বসে বলে ফেলছি তুমি কেমন ভালোবাসো চলো তো সেক্স করি, এটা ওর কাছে খুব খারাপ লাগছে, ও বলেছিলো ভালোবাসার প্রমান দিতে সেক্স করতে বলছো তুমি ছি.. এটা আমি ভাবি নি। . ১. গত শনিবার রাতে আমার সাথে কথা বলার কারণে ওকে ওর আপু অনেক মেরেছে, তখন ও রাগ করে ওর বান্ধবীর বাসায় চলে যায়, সেখান থেকে ফোন করে বলো *আমি চলে যাবো, আমার নিয়ে যাও* বিকেলে ওকে দেখতে গেলাম, ও বার বার বলছিলো আমার নিয়ে চলো, আমি ঐ বাড়িতে আর থাকতে পারবো না। কিন্তুু মাস খানেক পর ওর HSC পরিক্ষা + এবং সেই দিন ১২ হাজার টাকা খরজ করে আমি অনার্স ২য় বর্ষের ফর্ম কিলাব করেছি, এই এখন তো বাড়িতে তো বলতেও পারবো না বাবা রিয়ে করবো, . ৩. ও এ সপ্তাহে খুব কম কথা বলেেছ তাই রাগ করে বলে দিয়েছিলাম *তুমি কি আমার সাথে পুতুল খেলছো* আর এটা ওর পাশের বান্ধবীরাও শুনে ছিলো, ওর বান্ধবীরা ও কে বলেছে তোর এত বড় কথা বললে, এই জন্য ও রাগ করে আর কথা বলছে না। *এখন সে আবার ব্যাকআপ চাচ্ছে, কারণ হিসাবে দেখাচ্ছে, কারো সাথে পুতুল খেলা চাচ্ছি না, তারপর ভালোবাসায় প্রমাণ দিওয়ার জন্য সেক্স করা লাগবে তাই না, আমি ফোনে অসংখ্য বার ওর এবং ওর বান্ধবীর কাছে Sorry বলেছি আমার ভুল গুলো স্বীকার করেছি তারপরও ওরা ক্ষমা করছে না। . ওকে আমার বাসা থেেক মেেন নিচ্ছে না বলে আমি বাড়ি থেেক চলে এসেছি এবং ওকে কল দিয়ে বলেছি "তুমি তো আমার সাথে যেেত চাইছিলো তো চলো। ও বলছে না আমি আর যাবো না, যখন বিপাদে ছিলাম, যখন যেেত চাইছিলাম তখন তুমি নেও নি" এখন আর সে ফোন রিসিভ করছে না এ বিষায়ে ওর বন্ধু-বান্ধবরাও এড়িয়ে যাচ্ছে. . এখন কি করবো বাড়ি ফিরে যাওয়ার মতও অবস্থা নেই, যার জন্য বাড়ি ছাড়লাম সেও ফিরিয়ে দিচ্ছে। . সত্যি কথা বলতে কি আমি আমার জিবনের চেেয় বেশী ভালোবাসি ওকে। দয়া করে বলবেন কিভাবে ফিরিয়ে আনবো তাকে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভালোবাসার ব্যাপারে কারো সাহায্য নিতে হয় না যা বলবেন তাকে গিয়ে সরাসরিই বলে ফেলুন।এত হয়ে যাওয়ার পরে রাগ অভিমান তো হতেই পারে।আর তারপরেও যদি আপনি তার বান্ধবীদের বলেন তা আরো খারাপ দেখাবে।তাকে আপনি সরাসরিই বলুন আপনার ভুলের কথা। সে আপনাকে ফিরিয়র দিয়ে নিরাস করবে না।ফিরিয়ে দিলে তারপরেও যাবেন না।বলতে থাকুন তাকে।আশা করি সে তার মত পাল্টাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

সবসময় অতি আবেগবশত পূর্ণ হওয়া ঠিক নয় এতে অন্যের মনে সন্দেহ সৃষ্টি হয়, কাওকে বেশি ভালোবাসলে তা প্রকাশ করাও ঠিক নয় কেননা বেশী ভালবাসা পেলে মানুষ অবহেলা করতে থাকে। আপনি যে সমস্যার জন্য বলেছেন আসলে এই ক্ষেত্রে নিজের চেষ্টা ছাড়া আর কেউ আপনাকে সাহায্য করবে না, আপনি মেয়েটির কাছে ক্ষমা চান, মন খুলে কথা বলুন তাকে বুঝান সে যেহেতু আগে আপনাকে ভালোবাসতো এখনো সে আপনাকে ভালোবাসবে হয়তো নিজের রাগ অভিমানের কাছে তা প্রকাশ করতে পারছে না। তবে আপনার ডাকে সাড়া না দিয়ে পারবে না, নিজের মনোবল ভাঙ্গববেন না ধৈর্য্য ধরুন সত্যিকার ভালবাসা কখনো শেষ হয়না লেগে থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

মেয়েরা একটু বেশি অভিমানের এক্ষেত্রে আপনার ভুল না থাকলেও তাকে বার বার বলেন যে আমার ভুল হয়েছে আমাকে মাফ করে দাও, একবার না বার বার তার কাছে যান, যদি সত্যিই আপনাকে মেয়েটি মন থেকে ভালবেসে থাকে তাহলে সে আর আপ না কে ফিরিয়ে দিবে না আপন করে নিবে আশা করি| আর হুম কখনও নিজের মনোবল ভাঙ্গববেন না, ধৈর্য্য ধরুন, হাল ছাড়বেন না, তার সাথে লেগে থাকুন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ