জানতে চাই
Share with your friends
Call

এই ফোন গরম হওয়ার অনেক কারন আছে তার মধ্য কয়েকটি হচ্ছে। ১/মোবাইলেরর সার্কিট শর্ট হলে। ২/ব্যাটারির সমস্যা হলে ৩/ত্রুটিযুক্ত চার্জার ব্যাবহার করলে। আগে ফোনে ব্যাটারি এবং চার্জার পরিবর্তন করে দেখু না হলে ভালো মেকানিকের দোকানে গিয়ে ঠিক করুন যত তারাতরি পারেন।তা না হলে এই সমস্যা আরো বড় হতে পারে।

Talk Doctor Online in Bissoy App

Call

অ্যান্ড্রয়েড তিন ভাবে গরম হয়। ১। টাচস্ক্রিণ গরম হওয়া। ২। ব্যাটারি গরম হওয়া। ৩। ব্যাটারির উপরের অংশ অর্থাৎ মোবাইলের মাথার দিকটা গরম হওয়া। সমাধানঃ ১। টাচস্ক্রিণ গরম হলে Restart/Reboot দিন। ২। ব্যাটারি গরম হলে নতুন ব্যাটারি কিনুন। ৩। ব্যাটারির উর্ধ্বাংশ গরম হলে মোবাইলের অতিরিক্ত ব্যাবহার বন্ধ করুন। যেকোনো সময় মোবাইলের সফটওয়্যার লস্ট হতে পারে।

Talk Doctor Online in Bissoy App
Call

এবার আপনার গরম হয়ে যাওয়া সেট কে নিমিষেই ঠান্ডা করে ফেলুন [Root User দের জন্য] অ্যাণ্ড্রয়েড ব্যবহার কারীদের একটা কমন সমস্যা হচ্ছে কিছুক্ষণ সেটটি ব্যবহার করলে যেমন গেমস খেললে,অনেকক্ষণ ভিডিও দেখলে বা নেট ব্রাউজ করলে সেট গরম হয়ে যায়!! অনেকেই হয়ত এ সমস্যা থেকে উত্তরণ হতে পেরেছেন আবার অনেকেই পারেন নি,যারা পারেন নি তাদের জন্যই আজ এর সমাধান নিয়ে হাজির হলাম। তবে ভাই এর জন্য আপনার ফোন অবশ্যই রুটেড হতে হবে। এবার মূল কথায় আসা যাক,,,,,, অ্যাপের নাম:Coolify.Apk অ্যাপ ভারসন:4.00 লেটেস্ট ক্যাটাগরি :Tools App রিকোয়ারমেন্ট:Android 4. and 4++ And Rooted. অ্যাপ সাইজ:0.65 MB (1 এম্বির ও কম) আপডেট :১৪-০১-২০১৫ ইং এবার অ্যাপ সম্পর্ক আরো কিছু কথা,,,, সেট ব্যবহার করার কারণে যখন গরম হয়ে যায় তখন। এটি আপনাকে একেবারেঈ নতুন অভিজ্ঞতা দিবে,আপনার সেট প্রথমদিনের মতো কুল করে রাখবে। আপনার সেট কে সবসময় নরমাল তাপমাত্রায় রাখবে।অ্যাপটি যে কেউ রুট ইউজার ব্যবহার করতে পারবে কারণ এটির ব্যবহার খুবই সোজা।এবং কোন ধরনের বিপদের আশংকা নেই। ১০০% গ্যারান্টি আপনার গরম হয়ে যাওয়া সেট ঠান্ডায় পরিণত হবেই। ব্যবহারবিধি :অ্যাপটি ইন্সটল করে অপেন করুন।নিচের লেখায় Turn on temperature এ ক্লিক করে অন করুন,রুট পারমিশন চাইবে গ্রান্ট চাপুন।ব্যস কাজ শেষ।তারপর এটির আইকন পাখার মতো ঘুরে ঘুরে তার কাজ করবে।আপনি এটি আনইন্সটল করে রাখতে পারেন জাস্ট যখন সেট টি গরম হয়ে যাবে তখন ইন্সটল করে অপেন করলেই হবে। এটি ব্যাকগ্রাউন্ড এ কাজ করে এবং উপরে ডান পাশের সেটিং থেকে এর ব্যাকগ্রাউন্ড কালার চেঞ্জ কঅরতে পারবেন। ★ডাউনলোড লিংক: http://www58.zippyshare.com/v/91082246/file.html বিশেষ দ্রষ্টব্য ;সকল অ্যাপ নিজ দায়িত্বে ব্যবহার করবেন কওন প্রকার ক্ষতির জন্য আমরা দায়ী নঈ।

Talk Doctor Online in Bissoy App
Masumakonda

Call

অতিরিক্ত এপস ইন্সটল করলে এরকম হতে পারে। আপনি এপস আনইন্সটল করতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি background data ristrick on করেন.....ও coolify app টা ব্যাবহার করেন

Talk Doctor Online in Bissoy App

এটা স্বাভাবিক। এন্ড্রয়েড তো গরম হবেই।কিন্তু এটি মোবাইলের জন্য মারাত্নক হূমকি স্বরুপ। ইন্টারনেট ব্যবহার,গেমস খেলা,চার্যিং বিভিন্ন কারনে স্মার্টফোন গরম হয়ে থাকে। এটি মোবাইলের সার্কিট সম্পর্কিত সমস্যা। আপনি খুব সহজেই এই সমস্যার সমাধান করতে পারবেন। নিচের লিংকে বিস্তারিত ভবে দেয়া আছে কিভাবে আপনি এই সমস্যা থেকে মুক্তি পাবেন। স্মার্টফোন গরম হবার কারন ও এর সমাধান:- http://itsbd.heck.in/post-title-44.xhtml ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App