কোন সিমে FNF নাম্বারে সব থেকে কম কাটে?
Share with your friends

আমার মতে gp সিমে সব চাইতে টাকা কম কাটে । বিশ্বাস না হল*2888# ডায়াল করে দেখুন

Talk Doctor Online in Bissoy App

Call

আমার মতে রবি সিমে। Robi তে আনলিমিটেড ‘এফএনএফ’ নামে নতুন একটি প্রি-পেইড প্যাকেজ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। অফারটির আওতায় সবচেয়ে আকর্ষণীয় রেট ও আজীবন মেয়াদসহ যত খুশি তত এফএনএফ নাম্বার বাছাইয়ের সুযোগ পাবেন গ্রাহক। রবিই দেশের একমাত্র অপারেটর যারা আনলিমিটেড এনএফএন অফার প্রদান করছে। *৮৯৯৯*৯০# নম্বরে ডায়াল করে রবির যেকোনও প্রি- পেইড গ্রাহক (উদ্যোক্তা, ইজিলোড/ পিসিও, এসএমই ও কর্পোরেট প্যাকেজ ছাড়া) তার বর্তমান প্যাকেজটি এই প্যাকেজে রূপান্তর করতে পারবেন। প্যাকেজটির আওতায় রয়েছে আকর্ষণীয় কল রেট। রবির গ্রাহক রবি-রবি এফএনএফ নম্বরে অফ পিক আওয়ারে (রাত ১২টা থেকে বিকাল ৫টা) প্রতি সেকেন্ডে ০ দশমিক ৫ পয়সা এবং পিক আওয়ারে (বিকাল ৫টা থেকে রাত ১২টা) প্রতি সেকেন্ডে ১ পয়সা রেটে কথা বলতে পারবেন। রবি থেকে অন্য অপারেটরের এফএনএফ নম্বরে দিন-রাত একই রেট- প্রতি সেকেন্ডে ১ পয়সা। অন্যদিকে এফএনএফ ছাড়া সব অপারেটেরর যেকোনও নম্বরে দিনরাত প্রতি সেকেন্ডে ২ পয়সা রেটে কথা বলতে পারবেন রবি গ্রাহকরা।

Talk Doctor Online in Bissoy App

রবি সিমে এফএনএফ নাম্বারে কম কাটে। রবির unlimited FnF অফারটি চালু করতে ডায়াল করুন *৮৯৯৯*৯০# তারপর যত খুশি রবিসহ অন্য অপারেটরেও FnF করতে পারবেন। রবি-রবি কাটবে ০.৫ পয়সা/সেকেন্ড আর অন্য অপারেটরে কাটবে ১ পয়সা/সেকেন্ড। FnF নাম্বার সেট করতে আপনার ম্যাসেজ অপশনে গিয়ে A<space> যে নাম্বারে FnF করবেন সেই নাম্বার আর পাঠিতে দিন ৮৬৪৬ এই নাম্বারে।

Talk Doctor Online in Bissoy App
BidhanDey

Call

এয়ারটেল এর সুপার আড্ডা প্যাকে এফএনএফ রেট সবসময় সব অপারেটর এর নাম্বারে, ভ্যাট সহ প্রতিমিনিট ৬৮ পয়সা কাটে ১০ সেকেন্ড পালস্ যেকোন কিছুর জন্য *১২১# ডায়াল করুন।

Talk Doctor Online in Bissoy App