আমি যখন Ans bissoy registerdকরেছি মনে হয়েছিল যেন জিবন টাই বদলে গিয়েছিল কিন্তু না আজ মনে বড় কষ্ট নিয়ে কিছু বলতে চাই আমি যখন Ans bissoy loging করে দেখি আমার PROFILE আসে তারপর ১মিনিট২মিনিট পরপর প্রশ্ন করতেছে উওর আসতেছে আমি ১০থেকে১৫ প্রশ্ন উওর পয়েছি কিন্তু এখন কেন আমার প্রশ্ন অনুমোদন দেওয়া হয়না।এগুলো Ans bissoy এর নীতিঃ যদি আমার ID কোন সমস্য থাকে তাহলে বলেন।Pls ans me?
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

http://m.ans.bissoy.com/terms এখানে গিয়ে নীতিমালা পড়ে নিন। তারপর যদি মনে হয় আপনার কোনো প্রশ্ন বিনা কারনে অনুমোদন পায়নি তাহলে আমাদের জানান। আর আপনি প্রশ্ন করার সময় সেটা খুব বিস্তৃত আর প্যাঁচালো করে ফেলেন। যথাসম্ভব সরল ও প্রাঞ্জল ভাবে একবাক্যে প্রশ্ন করুন। বিস্তারিত কিছু বলার থাকলে তা ব্যাখা অংশে লিখুন। সাধারণ, অপ্রোয়জনীয়, বিতর্কিত এবং বিনা দরকারে যৌন বিভাগে প্রশ্ন করবেননা। তাহলেই আপনার প্রতিটি প্রশ্ন অনুমোদন পাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সাইটের উন্নয়নের সুবিদার্থে(স্পাম ঠেকাতে), বিস্ময়ে প্রশ্ন উত্তর এবং মন্তব্যে এপ্রোবাল সিস্টেম চালু করা হয়েছে। অর্থাত্‍, আপনি কি প্রশ্ন বা উত্তর বা মন্তব্য করলেন তা কর্তৃপক্ষ বিবেচনা করেই তারপর অনুমোদন দিবে। প্রতিদিন অনেকগুলো প্রশ্ন উত্তর আসে যা কর্তৃপক্ষকে যাচাই করতে একটু সময় লাগে। তবে কর্তৃপক্ষ সদস্যদের প্রতিটি প্রশ্ন এবং উত্তর অনুমোদন দেওয়ার চেষ্টা করে। সেক্ষেত্রে আপনার প্রশ্ন বা উত্তরও বাদ পড়বেনা । সবসময় মানসম্মত প্রশ্ন এবং গ্রহনযোগ্য উত্তর প্রদান করবেন, আশা করি যত দ্রুত সম্ভভ অনুমোদন দেওয়ার চেষ্টা করবো। ধন্যবাদ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ