একটি মেয়ে হঠাৎ আমায় প্রোপোজ করে যে সে আমায় ভালবাসে।আমি তারপ্রতি আগ্রহী না থাকায় তাকে না বলাতে সে সুইসাইড করতে গেছিল।কিন্তু পরে ওকে আমি ভালোবেসে ফেলেছি অথচ সে পাত্তা দিচ্ছে না।আমি এখন কি করব?
শেয়ার করুন বন্ধুর সাথে

হয়তো ব্যাপারটা এমন হতে পারে, সে তার ফ্রেন্ড সার্কেলের সাথে বাজি ধরেছিল সে আপনাকে পটাবে। প্রথম যখন আপনি না বলেছিলেন, তখন সে আপনাকে দেখানোর জন্য সুইসাইড করতে গেছিলো(বাস্তবে কিন্তু মোটেই করতোনা)। তারপর আপনি যখন, তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তখন সে আপনাকে এডিয়ে চলছে। যেটা স্বাভাবিক। কারন তার উদ্দেশ্য ছিল, আপনাকে পটানো এবং তার খেলায় জয়ী হওয়া। আপনাকে ভালোবাসা নয়। তাই আপনাকে বলছি, এসব মেয়ে থেকে যতটুকু সম্ভব দূরে থাকবেন। তাকে ভুলে যাওয়াটাই আপনার জন্য বেটার হবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

আমার মতে এখানে আপনাকে বোকা বানানো হয়েছে কারণ যে মেয়ে ভালোবাসা পাওয়ার জন্য কিছুক্ষণ আগেও সুসাইড করতে গেলো পরক্ষনে ভালবাসা পেয়ে তা পাত্তা দিলো না প্রথম যখন আপনি না বলেছিলেন, তখন সে আপনাকে দেখানোর জন্য সুইসাইড করতে গিয়েছিল বাস্তবে কিন্তু মোটেই করতোনা,ব্যপার এটা এখন দাঁড়ালো এটা একটি বাজির খেলা ছিল যা মেয়েটি জয়ী হতে পারলো। আপনাকে প্রেমের ফাঁদে পেলে আপনার প্রতি পরামর্শ রইলো যা হয়ে গেছে তা ভুলে যান, এইসব মেয়েরা ছেলেদের নিয়ে খেলা করতে ভালো লাগে এই রকম মেয়ে থেকে যতটুকু সম্ভব দূরে থাকুন নিজের মতে সুন্দর ভাবে চলতে চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
NoorAlam

Call

আপনার উচিত হবে ধৈর্য্য ধরা কারন আপনার প্রত্যাখানে মেয়েটির মনে অভিমান বা রাগ যে কোন কিছুর জন্ম নিতে পারে। সময় নিন তাকে বোঝার এবং জানার

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ