শেয়ার করুন বন্ধুর সাথে
Call

জোছনার আলোতে একা জানালার পাশে বসে আছি; সারাটা আকাশ জুড়ে একটা ... তারাও নেই, জোছনার মত আমিও একা বসে এই জানলার ধারে; কেটে যাবে রাত, আসবে না ঘুম! পাল্টে যাবে ইতিহাস, ভাঙবে না স্বপ্ন। রাত কেটে গিয়ে এক সময় ভোর হবেই, রৌদ্রজ্বলা শুভ্র-আকাশ উঁকি দেবেই কবে আমার মনের আঁধার দূর হয়ে মনে খুশীর রোদ্র উঠবে? আর কতটা দু'চোখের বর্ষা বইলে মনের নীল আকাশ ভেসে উঠবে? স্মৃতির খাতায় কিছু কালো দাগ, কিছু অশ্রু বিন্দুবদলে যাওয়া এই আমি, আজো যে তোমায় ভালোবাসি, অনেক ভালোবাসি, খুব ভালোবাসি!!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

(১) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে| ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি| কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি| (২) ভালবাসা মানে আবেগের পাগলামি,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি | ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা| (৩) বিধি তুমি সবই জানো, জানো মনের কথা, আজো তো পেলাম না আমার বাম পাজরের দেখা, যে আমায় ভালোবেসে পাশে থাকবে সারাটি ক্ষন, যে আমায় ভালোবেসে রাংগীয়ে দিবে আমার ভূবন, বলো না বিধি তার দেখা পেতে আর কতক্ষন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি প্রেমের বাসর, আবেগ ভরা মনে অফুরন্ত ভালোবাসা, সারা দেয় কোনে কোনে শিহরন জাগে মনে, তোমাকে পাওয়ার আশায় পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবই তো তোমায় দিবো.. আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমাকে আমি ভালবাসি তোমাকে মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা , মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কী করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ