লগিন এর সময় দেখাচ্ছে - It looks like you haven't logged in from this browser before. Please enter the security code from your phone below. কিভাবে এই সমস্যার সমাধান করবো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

দেখে মনে হচ্ছে আপনি না জেনেই লগইন অ্যাপ্রোভাল চালু করেছেন। লগইন অ্যাপ্রোভাল কেবলমাত্র আপনার ফোন নাম্বারে যাবে। যে ফোন নাম্বার দিয়ে রেজিঃ করেছেন তাতে নয়, বরং LA চালু করার সময় যেটা দিয়ে ভেরিফাই করিয়েছিলেন সেই নাম্বারেই কোড যাবে। আপনি যদি রিজার্ভ লগইন অ্যাপ্রোভাল কোডগুলো (১০ টি) নিয়ে থাকেন তাহলে সেগুলোর একটা ব্যাবহার করতে পারেন অথবা লগইন করা আছে এমন ব্রাউজারে যান, নোটিফিকেশনে দেখুন A login attempt.... এরকম একটা আছে, এটাতে ক্লিক করুন। Continue দিন। That's Ok তে ক্লিক করুন। Save Browser টিক দিয়ে Confirm ক্লিক করুন। এবার আপনি আপনাকে প্রশ্নে উল্লিখিত লেখাটি আর দেখতে হবেনা, সরাসরি লগইন হয়ে যাবে। লগইন অ্যাপ্রোভাল তাদের জন্য যাদের আইডি হ্যাক হওয়ার ভয় রয়েছে, আপনার উচিত এটা Disable করে দেয়া (যেহেতু আপনি এটা বুঝেননা)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AlNahiyan

Call

ভাই,এরকম আমার সাথে একবার হয়েছিল.আমার আইডি ব্লক হওয়ায় আমি তখনই খোলার চেষ্টা করি ও লেখা আসে যে একটা কোড আমার নম্বরে পাঠানো হয়েছে,সেটা লিখতে হবে.কিন্তু কোডটা আমার মোবাইলে আসে প্রায় 5 দিন পরে.এরপর আমি আইডি খুলেছিলাম. তাই আপনি কিছুদিন অপেক্ষা করে দেখুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ