absraju

Call

জাকির নায়েক প্রকৃতপক্ষে কিরূপ সেটা নির্ভর করবে আপনি তার প্রতি কিরূপ ধারনা পোষন করেন । ইসলাম ও অন্যান্য ধর্মের প্রতি জাকির নায়েকে একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বক্তা এই বিষয়ে কারো বিন্দুমাত্র আপত্তি নেই ।তবে ওনার বিশ্লেষণ নিয়ে কারো আপত্তি থাকতে পারে । খেয়াল করলে দেখবেন ছোট ছোট ব্যাপার (টাই,প্যান্ট,কোর্ট) এইসব নিয়ে অনেক আলেম ওলামার আপত্তি আছে ।কিন্তু এগুলা জাকির নায়িক ইসলামি নিয়মানুযায়ী করে থাকে ।তারপরেও তাদের আপত্তি থাকে ,কেন জাকির নায়িক এসবের পক্ষে ?? জাকির নায়িক যেকোন বিষয়ে কোরআনের দৃষ্টিকোণের পাশাপাশি বৈজ্ঞানীক ও সামাযিক দৃষ্টিতেও বিশ্লেষণ করে থাকেন ।কিন্তু আলেমরা মনে করেনঃ কোরআনের ব্যাখ্যার সাথে বৈজ্ঞানীক ব্যাখ্যা দেয়া যাবে না ।এটা করলে কোরআনের অবমূল্যায়ন হয় । কিন্তু খেয়াল করলে দেখবেন ,জাকির নায়েক বৈজ্ঞানিকভাবেও সত্যটাই তুলে ধরেন ।আর সত্য তুলে ধরাটা মুমিনের বহিঃপ্রকাশ । সুতরাং আপনি আগে জাকির নায়েক সম্পর্কে জানুন ।তারপরে বিচার করুন জাকির নায়িক প্রকৃতপক্ষে কি ।যার কারনে হাজার হাজার বিধর্মী ইসলামের দিকে আকৃষ্ট হচ্ছে ,সেই ব্যক্তি খারাপ হবে এটা ভূল ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

https://www.youtube.com/watch?v=R1lBsX3qPXc

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

কেউ যদি তার নিজ পেশা ছেড়ে মানব সেবায় / ধর্ম সেবায় নিয়জিত হয়, তখন সে অর্থনীতিক ভাবে অসচ্ছল এবং দুর্বল হয়ে পড়ে। অপরপক্ষে যে নিজের পেশা ছেড়ে দিয়া মানব সেবায় / ধর্ম সেবায় নিয়জিত হওয়ার পড়েও অর্থনৈতিক ভাবে সমৃদ্ধশালী হইতে থাকে, বুঝে নিবেন সে সেবা ব্যবসায়ী বা ধর্ম ব্যবসায়ী।

আমার কোরআন শিক্ষা হল

বলেছেন, কোরআন...
১। সন্দেহাতীত/ No Doubt (২:২)
২। মানুষের জন্য হেদায়েত/ Guidance for mankind (২:২, ১৮৫)
৩। হেদায়েতের সুষ্পষ্ট প্রমান / Clear proof for guidance (২:১৮৫)
৪। দ্বীন পরিপুর্ন /Complete code of life (৫:৩)
৫। সত্য এবং মিথ্যা এর মধ্যে পাথর্ক্য নির্ণয়কারী/ Criterion (২:১৮৫, ২৫:১)
৬। সুস্পষ্ট এবং ব্যখ্যাকারী/ Clear/ clarifying /explaining (১৫:১, ৩৬:৬৯, ১২:১, ২৬:২, ২৭:১, ২৮:২, ৪৩:২, ৪৪:২, ১৬:৮৯)
৭। সবধরনের উদাহরণ দেওয়া/ provides every kind of examples (১৭:৮৯, ৩৯:২৭)
৮। সুম্পুর্ন বিস্তারিত / Fully/Distinctly Detailed (৬:১১৪, ৭:৫২, ১১:১, ৪১:৩)

যেহেতু কোরআন সত্য এবং মিথ্যা এর মধ্যে পাথর্ক্য নির্ণয়কারী, 
“কোরআনে যা কিছু বলা হয়নি তা আমাদের ধর্ম/দ্বীন এর ব্যপারে গুরুত্তপুর্ন নয় এবং যা কিছু কোরআনের সাথে সাঙ্গর্সিক তা অবশ্যয় বর্জনীয়। (পয়েন্ট ৪ এবং ৫)”

জাকির নায়েক - আপনি যদি সব কিছু জানেন এবং তার উলটা করেন তবে আপনাকে ভন্ড বলতেই হবে। জাকির নায়েক -বিশ্বাস করে নবি পেডফাইল, জাকির নায়েক বিশ্বাস করে রজম আল্লাহর দেয়া শাস্তি, জাকির নায়েক বিশ্বাস করে -মুরতাদের শাস্তি মৃত্যুদণ্ড অথচ জাকির নায়েক কোরআন জানে না তা নয়।

আশাকরি বুঝতে পেরেছেন। আর না পারলে নাই।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অনেক লোক আছে যারা জাকির নায়েক কে দেখতে পারেন না।।। তারারতার প্রতি হিংসা করেন।।তিনি যে সঠিক কথা বলে তারা তা মেনে নিতে পারে না।।।। কতিপয় ভন্ড লোক তাকে ভন্ড বলে।।।যার হাত ধরে লাখ লাখ মানুষ মুসলমান হয়েছে।।।। সে যদি ভন্ড থাকতো তাহলো তারা কেন মুসলমান হচ্ছে।।। তিনি কোন একটি বিষয় কে কুরআন হাদিস, বাইবেল অন্য ধর্ম গ্রন্থ থেকে নিয়ে ব্যাখ্যা করেন।।।।। তিনি সঠিক পথে রয়েছে। তিনি ভন্ড না।।।।তিনি বর্তমানে ইসলাম বিশ্বে অন্যতম ধর্ম বিশারদ।।।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ