Jamiar

Call

আপনার সাথে কি হয়েছে জানিনা তবে আপনার কিছু অভিযোগ কৃত প্রশ্ন দেখে।  কিছু কথা নিম্নে লিখলাম পড়ুন প্লিজ আর কিছু বলার থাকলে মন্তব্য করবেন প্লিজ।


আসলে আপু  পয়েন্ট এর লোভ পয়েন্ট এর লোভ আসলে এই কথাটা একজন সদস্য যখন অন্য সদস্যকে বলবে আর এই কথা বলার কারন হলো ভূল উত্তর দিলে,অসম্পূর্ণ উত্তর দিলে,উত্তরে বানানে ভুল , উত্তর আলাদা প্রশ্ন আলাদা যা কোন মিল নাই, অন্যের উত্তর হুবুহু কপি করে দিলে,নীতিমালা অমান্য করে উত্তর দিলে একজন সদস্য ঠিক তখনেই তাকে বলে যে আপনি পয়েন্ট এর লোভ করতেছেন(মনে কিছু নিবেন না আপনাকে বুঝানোর ক্ষেত্রে বললাম)

যার কারনে উত্তর কারীর মনে আঘাত লাগে।আসলে আপু আমরা সকল মানুষ কিন্তু আমাদের মাঝে রয়েছে সভ্যতা,সততা,  অসভ্যতা, আরো ইত্যাদি রকমের মানুষ বিদ্যমান রয়েছে যা মানুষের মাঝেই আছে আর আমরা বিস্ময় সাইটে মানুষরাই আছি যার কারনে এই বিস্ময়ে কিছু মানুষ আছে যারা বিকৃতি রূপের যারা মানুষ ঠিকি কিন্তু হয়তো দেখা গেলো সে সভ্য মানুষ না  বা সে একজন সততা বান না।

যার কারনে হয়তো আপনাকে কেউ বলে থাকবে যে আপনি পয়েন্ট এর লোভ করেন।

আসলে আপু আমি জানিনা ঠিক আপনার সাথে কি হয়েছে বা কারা কি বলেছে আপনি কোন অভিযোগ করেন নি আর চলে যাবেন বিস্ময় থেকে তা দেখতে পেলাম আসলে আমি ২/৩ দিন থেকে খুবেই ব্যস্ত যার কারনে নিয়মিতভাবে থাকি নি আর জানিও না কি হয়েছে আপনার সাথে।

যাই হোক আপু আপনি নতুন সদস্য আর আমরা উত্তরদাতা নতুনদের প্রতি একটু বেশিই নজর দেই যাতে ওনার  ভুল বিষয় গুলো সম্পাদন করা ও ভুল বুঝিয়ে দেওয়া যার কারনে হয়তো আপনি বিরক্তি হচ্ছেন ।

তবে আপনাকে কিছু না জানাতে পেরে আপানার অনেক উত্তর আমি সম্পাদন করছি এবং অনুমোদন দিয়েছি কারন আপনি নতুন তাই পরে বুঝলে সব ঠিক হবে।

আর হ্যা চলার পথে কত যে বাধা আসবে তা আপনি জানেন আর এয়ো জানেন যে সমাজে কিছু মানুষ আছে যা নারীদের বিকৃতি রূপে দেখে আর এই বিস্ময় সাইট হলো সমাজের মানূষের ভির এখানেও ভালো মানুষ আছে খারাপ মানুষ আছে হিংসা করে এমন মানুষ আছে , অহংকার করে এমন মানুষও থাকতে পারে কিন্তু এদের কথায় আঘাত পাবেন না বরং শান্ত থাকবেন।

আপু আমি বেশি কিছু আর বলবো না একটা কথাই আপনাকে জানাচ্ছি আপনাকে কেউ কোন সদস্য বিরক্ত বা ব্যাদবি করলে প্রমান সহ   সিনিয়র ভাইয়াদের জানাবেন তারা ব্যবস্থা নিবে। এ নিয়ে মন খারাপ করবেন না।

আসলে আপু মা রা মা হয় হোক সে পরিচিত বা অপরিচিত বা জম্মদাতা মা বা অন্য কারো মা আসলে মাতো মায়েই হয় প্রতিটা সন্তানের কাছে তাই না। ঠিক তেমনি একজন ছাত্র/ছাত্রীর কাছে একজন শিক্ষক ঐ ছাত্র বা ছাত্রীর কাছে সম্মানি ব্যক্তি বা শ্রদ্ধেয় ব্যক্তিই হয় হোক সে পরিচিত বা অপরিচিত বা নিজের শিক্ষক বা অন্যের শিক্ষক। আসলে শিক্ষক রা একজন আদর্শ ছাত্রের কাছে বেশিই সম্মান ও মর্যাদা পায় যা অন্যান্য ছাত্রের তুলনায় অন্যরকম বেশিই হতে পারে। ঠিক তেমনি এখানে আপনাকে ভালো মানুষ রা ভালো চোখে দেখবে আবার খারাপ মানুষ রা খারাপ চোখে দেখবে তাই আপনাকেই বুঝে নিতে হবে কার কথায় কান দিবো আর কার কথায় কান না দিয়ে দূরে সরে যাবো।

আপু অন্যকে জিতিয়ে দিয়ে নিজেই পিছিয়ে পরে থাকার মাঝেও অনেক সুখ আছে যদি আপনি একবার  অনুভব করে দেখেন যে সুখটা শুধু আপনিই বুঝবেন আপনার মনের মধ্যেই।


তাই বলবো প্লিজ কাউরো কথায় মন খারাপ করবেন না। আপনার কোন উত্তর লুক্কায়িত করলে ঐ লুক্কায়িত ব্যক্তির কাছে জেনে নিন কেন লুক্কায়িত করলো বা কাউ আপনাকে বিরক্ত করলে অভিযোগ করুন প্রমান দিয়ে তাহলেই সব ঝামেলা মিটে যাবে।

যদি আমার কথায় কোন ভূল ত্রুটি দেখেন বলবেন আমি সমাধান করে নিবো।

ধন্যবাদ।

বিস্ময়ের সাথে থাকুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ