ভারতের এক আত্মীয় আমার বাসায় আসে। এক সময় আমাকে রুমে একা পেয়ে সে সরাসরি আমার গোপনাঙ্গে হাত দেয়। কিন্তু সে আমার বাবার বড় ভাই (দূরসম্পর্কের) হওয়াতে আমার মুখ আটকে গিয়েছিল। আমি বাধা দেয়ার শক্তি হারিয়ে ফেলি। এরকিছুক্ষণ পর সে যখন আমার গোপনাঙ্গের কাছে মুখ নিয়ে আসে তখন আমি তার মাথায় হালকা আঘাত করি এবং তাকে বুঝাই এটা গুনাহর কাজ। তখন সে ছেড়ে দেয়। (আমি একজন পুরুষ বয়স 17)।
শেয়ার করুন বন্ধুর সাথে

স্বামী-স্ত্রী ছাড়া সাধরণভাবে একে অপরের গোপন অঙ্গে স্পর্শ করা (কবীরা গুনাহ) মারাত্মক পাপ। তবে এটিকে যিনা বলে বিবেচিত হবে না। কিন্তু অশ্লিলতা অবশ্যই। তাই এমন কাজ থেকে বিরত থাকা অত্যাবশ্যক। কারণ মহান আল্লাহ তাআলা পবিত্র কুরআনে অশ্লিলতা ও বেহায়াপনা থেকে বিরত থাকতে বলেছেন। তিনি বলেন, আল্লাহ ন্যায়পরায়ণতা, সদাচরণ এবং আত্নীয়-স্ব জনকে দান করার আদেশ দেন এবং তিনি অশ্লীলতা, অসঙ্গত কাজ এবং অবাধ্যতা করতে বারণ করেন। তিনি তোমাদের উপদেশ দেন যাতে তোমরা স্মরণ রাখ। -সূরা নাহল, আয়াত: ৯০

তাই প্রশ্নোক্ত ক্ষেত্রে আপনি যেহেতু তাকে প্রথম চান্সেই বাধা দেন নি। তাই আপনি কম গুনাহগান হবেন। কারণ স্পর্ষ করার প্রাম্ভেই আপনার বাধা দেওয়া উচিত ছিল। লজ্জায় গুনাহ থেকে বিরত না থাকতে পারাটা ভীরুতা। যাহোক এটি গুনাহ বলে বিবেচিত হবে। এ জন্য আপনাদের উভয়রই তাওবা করা উচিত।

উল্লেখ্য, গুনাহ অনুভব হওয়া মাত্রই তা পরিত্যাগ করা উচিত। আর আপনি যেহেতু তাকে মাঝ পথে বাধা দিয়েছেন। তাই আপনিও ধন্যবাদ পাওয়ার যোগ্য। এটির জন্য আপনি সাওয়াব পাবেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ