DroidVPN had issues sending emails since we migrated to the new server. That problem has been fixed now and you should now be able to receive notifications/emails from DroidVPN. If you signed up and did not receive an activation email, Just login to our website using your username/password and you should be able to request for a new activation code.
শেয়ার করুন বন্ধুর সাথে

আমরা নতুন সার্ভারে স্থানান্তরিত হওয়ার পর থেকেই ড্রড ভিপিএন-এর ইমেলগুলি প্রেরণে সমস্যা ছিল। সেই সমস্যাটি এখনই ঠিক করা হয়েছে এবং আপনি এখন Droid VPN থেকে বিজ্ঞপ্তি / ইমেলগুলি গ্রহণ করতে সক্ষম হবেন। আপনি যদি সাইন আপ করে থাকেন এবং কোনও অ্যাক্টিভেশন ইমেল না পেয়ে থাকেন তবে কেবল আপনার ব্যবহারকারী নাম/পাসওয়ার্ড ব্যবহার করে আমাদের ওয়েবসাইটে লগইন করুন এবং আপনি নতুন অ্যাক্টিভেশন কোডটির জন্য অনুরোধ করতে সক্ষম হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Fahimbd

Call

এটা আমরা নতুন সার্ভারে স্থানান্তরিত হওয়ার পর থেকেই ড্রড ভিপিএন-এর ইমেলগুলি প্রেরণে সমস্যা ছিল। সেই সমস্যাটি এখনই ঠিক করা হয়েছে এবং আপনি এখন Droid VPN থেকে বিজ্ঞপ্তি / ইমেলগুলি গ্রহণ করতে সক্ষম হবেন। আপনি যদি সাইন আপ করে থাকেন এবং কোনও অ্যাক্টিভেশন ইমেল না পেয়ে থাকেন তবে কেবল আপনার ব্যবহারকারী নাম/পাসওয়ার্ড ব্যবহার করে আমাদের ওয়েবসাইটে লগইন করুন এবং আপনি নতুন অ্যাক্টিভেশন কোডটির জন্য অনুরোধ করতে সক্ষম হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমরা নতুন সার্ভারে স্থানান্তরিত হওয়ার পরে থেকে ডায়রয়েডভিপিএন এর ইমেল প্রেরণে সমস্যা ছিল। সেই সমস্যাটি এখনই ঠিক করা হয়েছে এবং আপনার এখন DroidVPN থেকে বিজ্ঞপ্তি / ইমেলগুলি গ্রহণ করা উচিত। আপনি যদি সাইন আপ করে থাকেন এবং কোনও অ্যাক্টিভেশন ইমেল না পেয়ে থাকেন তবে কেবল আপনার ব্যবহারকারী নাম / পাসওয়ার্ড ব্যবহার করে আমাদের ওয়েবসাইটে লগইন করুন এবং আপনার নতুন অ্যাক্টিভেশন কোডটির জন্য অনুরোধ করতে সক্ষম হওয়া উচিত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ