Share with your friends

Call

ছোটখাটো ভিডিও ডাউনলোড করতে পারবেন কিন্তু বড় ধরনের ভিডিও ডাউনলোড করা যায় না।মাঝেমধ্যে নেট ডিসকানেক্ট হয়ে যায় কিংবা ডাউনলোড অফ হয়ে যায়। আপনি ইউসি ব্রাউজার ব্যবহার করতে পারেন কিংবা ক্রোম ব্রাউজার ব্যবহার করতে পারেন আশা করি বুঝতে পেরেছেন ধন্যবাদ 

Talk Doctor Online in Bissoy App
Call

হ্যাঁ opera mini দিয়ে ভিডিও ডাউনলোড করা যায়। যদি আপনি সরাসরি ব্রাউজার থেকে করতে চান তাহলে সম্ভবত পারা যাবেনা। তবে ইন্টারনেট এমন কিছু ওয়েবসাইট আছে যেগুলোর মাধ্যমে আপনি আপনার চাহিদা মতো ভিডিও ডাউনলোড করতে পারেন। যদি চান যাষ্ট ভিডিওর নামটি দিয়ে download লিখে সার্চ দিন। প্রথম দুটি লিংকে ক্লিক করবেন না। তৃতীয় লিংকের পর থেকে যেকোনো একটিতে ক্লিক করতে পারেন। যেমন আপনি চাচ্ছেন কোনো ভিডিও ডাউনলোড করতে। তারপর লিখুন এবং সাথে download লিখুন। সার্চ দিয়ে তৃতীয় লিংকের পর থেকে।

Talk Doctor Online in Bissoy App
Call

Opera mini থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করা যায় । 

এজন্য যা করতে হবে  ভিডিও link টা কপি করুন লিংকের আগে ss লিখুন। তারপর আপনি কোন Resulation ঠিক করুন কি Formate Download করবেন তা ঠি করুন। 


বি:দ্র: কিছু ভিডিও ডাউনলোড করা যায় না      

Talk Doctor Online in Bissoy App
Call

করা যায়। তবে যে ওয়েবসাইট থেকে ডাউনলোড করবেন সেটাতে ডাউনলোডিং সিস্টেম থাকতে হবে। অন্যথায় ভিন্ন পন্থা অবলম্বন করতে হবে। পারলে vidmate & tubemate ইত্যাদি রাখতে পারেন। খুব সহজে ডাউনলোড করা যায় এগুলো দিয়ে।

Talk Doctor Online in Bissoy App