Call

এর জন্য আপনাকে প্রথমে দেখতে হবে আপনার সিমে টাকা আসে কিনা ।তার পর দেখতে হবে টাকার মেয়ারদ আছে কিনা । আপনার যদি সব ঠিকা থাকে তাহলে আপনাকে দেখতে হবে আপনাকে যে sms দিয়েছে সেটার মেয়াদ আছে কিনা ।সব ঠিক থাকার পরেও যদি না আসে তাহলে -আপনি গ্রামিন কাস্টমার কেয়ার এ ফন করে জানতে পারেন যে কেন তারা আপনাকে অফার টা দিচ্ছেনা ।এর জন্য আপনি ২ টা পথ অবলম্বন করতে পারেন। ১)১২১ ফোন করে ২ এর পর ৫ চাপুন যদিও ৫ নামে কোন অপশন নেই তবুও আপনাকে ৫ চাপতে হবে । ২)১৫৮ ফোন করে অভিযোগ করতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার ফোনে যদি পর্যাপ্ত পরিমানে টাকা না থাকে তাহলে আপনি অফারের মেয়াদ থাকলেও অফারটি কিনতে পারবেন না।যদি আফারটি আগে কিনে থাকেন এবং ঐ অফারে যদি লেখা থাকে (সর্বচ্চো একবার) আর যদি অফারটি একবার কিনে থাকে তাহলে দ্বিতীয় বার আপনি অফার কিনতে পারবেন না।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার টাকার যে ব্যালান্স তার মেয়াদ আছে কিনা দেখুন। টাকা না থাকলে অসুবিধা নাই কিন্তু লাস্ট রিচার্জের মেয়াদ থাকা লাগবে তবেই চলবে। এছাড়া নেট ব্যালান্স থাকা সত্বেও নেট বন্ধ করা যায় বা কোন কারনে হয়ে যায়। এরকম হলে আপনি পে এস ইউ গো চালু করুন। দেখবেন প্যাকেজ একটিভ হয়ে গেছে। এছাড়াও সেটিং ঠিক আছে কিনা খেয়াল করে দেখুন। কনফিগারেশন সেটিং ঠিক না থাকলে অনেক ফোনে চলেইনা। 

Talk Doctor Online in Bissoy App