Call

**আপনার সাস্থ্য ভাল করতে, নিয়মিত পুষ্টকর খাদ্য খান এবং এর পাশাপাশি ভিটামিন বা ক্যালসিয়ামের ঔষধ খান।যেমনঃ হামদর্দ এর সিনকারা এবং ক্যালডি ৩।

মেহ দূর করার ঘরোয়া উপায় গুলো হলোঃ

১। জামের ২৪ গ্রাম ফুল ২৫০ মিলিমিটার পানিতে ভিজিয়ে কিছু পর তুলে পিষে নিতে হবে। মিহি কাপড় দিয়ে ছেঁকে দ্বিগুণ পরিমাণ মিছরি দিয়ে শরবত তৈরি করে বোতলে ভরে রাখুন। সকাল বিকাল ৩ চামচ করে সেবন করুন। মেহ রোগ সমস্যা থাকবে না।

২। রাম তুলসির শুকনা মঞ্জুরি আগের দিন ঠাণ্ডা পানিতে বিজিয়ে পরের দিন ঐ পানিতে চিনি মিশিয়ে সকালে খেলে মেহ আরোগ্য হয় । মঞ্জুরি ৩ গ্রাম, দেড় কাপ পানিতে ভিজিয়ে রাখতে হবে । আর চিনির পরিমাণ হবে ২ কাপ।

৩।দূর্বার শিকড়ের রস ছানার সাথে খেলে পুরাতন মেহ রোগ সেরে যায় ।

৪। পাথরকুচির পাতার রসএক চামুচ করে সকাল বিকাল একসপ্তাহ খেলে মেহ রোগের উপকার পাওয়া যায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি প্রথমত একজন হোমিওপ্যাথিক ডাক্তারের কাছে যান ওনি আপনাকে সকল সমস্যার সমাধানের ঔষধ দিবেন এবং যখন আপনার মেহ রোগ ভালো হবে ঠিক তখন আসতে আসতে আপনার সকল সমস্যা গুলো সমাধান হতে থাকবে।কাজেই প্রথমত মেহ রোগ ভালো হতে হোমিওপ্যাথিক চিকিৎসা নিন চিকিৎসা চলাকালীন হস্তমৈথুন করবেন না পর্নোগ্রাফি দেখবেন না। নিচের নিয়ম গুলো মেনে চলবেন।  হস্তমৈথুন করবেন না। ব্যায়াম করবেন।  লিঙ্গ উত্তেজিত হলে লিঙ্গে হাত দিবেন না। বা লিঙ্গ উত্তেজিত হলে হাটাহাটি করবেন।  একাই রাতে ঘুমাবেন না।  পর্নগ্রাফী দেখবেন না ।  যৌন বিষায়ক চিন্তাভাবনা করবেন না।  বন্ধুত্ব পূর্ণ সুস্থ সুন্দর সম্পর্ক সৃষ্টি করবেন।  কোন পর্নগ্রাফী দেখবেন না শোয়ার আগে বা শোয়ার সময়।  ঢিলাঢালা পোশাক পড়বেন সব সময়।  টাইট আন্ডারওয়ার পরবেন না।   দুঃশ্চিন্তা কমাবেন ।   পর্যাপ্ত পরিমানে ঘুম ও বিশ্রাম নেবেন।  বেশি করে পানি পান করবেন।  সকালে খালিপেটে ইসুবগুলের ভুসির শর্বত খাবেন যা আগেই রাতে ভিজিয়ে রাখবেন।  নিয়মিত স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাদ্যখাবেন।  আপনার smoking বা alcohol এর অভ্যাস থাকলে তা পরিহার করুন আস্তে আস্তে।  ধর্মীয় অনুশাসন মেনে চলুন।   ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ