এখন প্রশ্ন হলো আমি কিভাবে বুঝব আমি কোন সাবে চান্স পেয়েছি! ভর্তি কনফার্মেশন ক্নো মেসেজ পাই নি? আমার একটা অভিযোগ ও আছে: আমি এর আগেও বিভিন্ন প্রশ্ন করেছি। কিছু এপ্রুভ হয়েছে কিছু হয়নি। আমার অভিযোগ হলো আপনারা যদি প্রশ্ন এপ্রুভই না করবেন তো সাইট খোলার কি দরকার ছিল?
শেয়ার করুন বন্ধুর সাথে
Sujon Max

Call

আপনি কলেজের প্রশাসনের সাথে যোগাযোগ করুণ।অনেক সময় সার্ভার চুটির কারণে কনফার্মেশন মেসেজ যায় না। আর আপনার প্রশ্ন যদি নির্ভুল হয় তাহলে অবশ্যই এপ্রুভ হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার প্রশ্ন হল, কোন সাব্জেক্টে চান্স হল তা কিভাবে বুঝবেন!!!! এরজন্য আপনাকে রেজাল্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে, রেজাল্ট এর সময় হলে ফোনে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দিবে কোন সাব্জেক্টে চান্স হয়েছে। আর আবেদন করার পর সাধারণত একটা মেসেজ আসে, সেটা হল পেমেন্ট কনফার্মেশন মেসেজ। এটা অনেক সময় সার্ভার জ্যামের কারণে আসে না। চিন্তার কোনো কারণ নাই। এটা তেমন গুরুত্বপূর্ণ না। আপনি যদি টাকা ও অনলাইন কপি কলেজে জমা দিয়ে থাকেন তাহলে অনলাইনে  NU এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে আপনার একাউন্ট লগ ইন করুন। এরপর পাশে "view application " নামের একটা অপশন পাবেন সেটাতে ক্লিক করে দেখুন যদিদি "received" লেখা আসে তাহলে আপনার টাকা ও কপি সঠিক ভাবে জমা হয়েছে। তা না হলে দ্রুত কলেজে যোগাযোগ করুন। আপনার শেষ অভিযোগ হল, আপনার প্রশ্ন এপ্রোভ করা হয় না   আসলে কোনো পোস্টকে আমরা মোটেই অহেতুকভাবে প্রত্যাখান করি না। বিস্ময়ের নীতিমালা অনুযায়ী যাচাই বাছাই করে দেখি যদি প্রশ্ন ঠিক তাহলে দ্রুত এপ্রভ করার চেষ্টা করি।  আপনি হয়ত বলবেন যে প্রশ্ন সঠিক এরপরেও এপ্রোভ হয় না!!!! আসলে দেখুন, আমরা প্রত্যেকে কোনো না কোনো কাজে ব্যস্ত। যার কারণে সব সময় বিস্ময়ে এক্টিভ থাকা কারোর পক্ষে পসিবল না। তাছাড়া অপেক্ষামান পোস্টগুলোতে অনেক ভুল থাকে যা সম্পাদনা করে বারবার যাচাই বাছাই করে এরপর এপ্রোভ করতে হয়। এরকম পরিস্থিতিতে আপনি বিবেচনা করুন এপ্রোভ করতে সময় লাগাটা স্বাভাবিক কি না! আপ্নি পারলে বিস্ময়ের নীতিমালা পেজটি ভালভাবে পড়ে নিন----- http://www.bissoy.com/terms

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ