আমি মোটা হওয়ার জন্য,বিভিন্ন টেভলেট ও ওষদ খেয়ে থাকি আজ ৩ বছর ধরে, আমার বয়স ২০ বছর,,কিন্তু আমি এখন চিকন হয়ে গেছি।।ভবিষ্যতে কি আমার কোন সমস্যা হবে??? প্লিজ প্লিজ আমাকে জানান???আমার কি কোন চিকিৎসার প্রয়োজন হবে এখন???
শেয়ার করুন বন্ধুর সাথে
tusarmia80

Call

মোটা হওয়ার ঔষধ খেলে সবার উপর প্রভাব পরে না। মোটা হওয়ার ঔষধ না খাওয়ায় ভালো কারন। ঔষধটা যদি কারো উপর কোন প্রভাব পেলে তাহলে সে অতিরিক্ত আকারে মোটা হয়ে যায়। ঔষধ গুলো যদি আপনার উপর কাজ না করে তবে ভবিষ্যতে কোন সমস্য হবে না। আল্লাহ-তাআলা আপনাকে যেমন শরীল দিয়েছে তা নিয়েই সন্তুষ্ট থাকুন। যদি খুব প্রয়োজন হয় তবে প্রকৃতিক উপায়ে চেষ্টা করতে পারের। শাক-সবজি, ভিটামিন জাতিয় ফল-ফলাদি ইত্যাদি খাঁন। তাতেই মোটা হওয়ার সম্ভাবনা আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
utshobhj

Call

প্রথমেই বলব, আপনি ভুল করেছেন।মোটা হওয়ার জন্য যদি অন্য রুচি বর্ধক ঔষধ খেয়ে থাকেন, তাহলে সেটা আলাদা। তবে যদি steroid খেয়ে থাকেন,তবে এটা মারাত্তক ক্ষতি।মাত্রাতীত steroid শরীরের বিভিন্ন organ এর জন্য harmful. যৌন শক্তি কেও কমিয়ে দেয়।যদি steroid খেয়ে থাকেন, তবে একজন চিকিৎসক এর পরামর্শ নিন। এছাড়া মোটা হওয়ার জন্য আগেই ওষুধ না খেয়ে,  খাওয়া দাওয়া বাড়িয়ে চেষ্টা করা উচিৎ ছিল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ