freebasics এ এমন কোনো সাইট আছে যেখানে যকোনো সাইট ব্রাউজ করা যায়? bing বাদে (কেননা এটে ব্রাউজ করা যায় না)।
Share with your friends

না। এমন সাইট নেই। আমি অনেক খুঁজেছি, পাইনি।

Talk Doctor Online in Bissoy App
Ronu

Call

হ্যা, রয়েছে। ফ্রি বেসিক্সে এখনো একটি প্রক্সি সাইট রয়েছে। এই সাইটটিতে চারটি সার্ভার রয়েছে তবে আপনি ১ম ও ২য় সার্ভারটি ব্যবহার করতে পারবেন। ৩য় সার্ভারটি এখন বন্ধ রয়েছে কিন্তু ৪র্থ সার্ভারটি দ্রুত ওপেন করা হবে। আপনি সাইটটি ব্যবহারের জন্যে। আপনি প্রথমে "আরোও বিনামূল্যের পরিসেবা যোগ করুন" এখানে আপনি "Mytipsmela.CF" সাইট যোগ করুন। 

আপনি তারপর সাইট এ প্রবেশ করুন। আপনি ১ম বা ২য় সার্ভারটিতে ক্লিক করুন। তারপর সার্চ বক্সে আপনি যে ওয়েবসাইট ব্রাউজ করতে চান সেই ওয়েবসাইটের URL দিয়ে পাশের Go বক্সে ক্লিক করুন। আপনি এই দুটি সার্ভারের মাধ্যমে যেকোন সাইট ব্রাউজ করতে৷ পারবেন। কিন্তু আপনি কোনকিছু ডাউনলোড কররে পারবেন না। 

এই সাইটটির মাধ্যমে আপনি কয়েক ঘন্টা শুধু ফ্রি নেট৷ চালাতে পারবেন। তারপর কাজ করবে না। আমি নিজেও এই সাইট ব্যবহার করেছিলাম। কিন্তু কয়েক ঘন্টা পর ব্যবহার করতে পারিনি। এছাড়া কোন কিছু ডাউনলোড করতে না পারার জন্যে এটি মূল্যহীন। আপনি যদি সাইটিটির মাধ্যমে ইউটিউব ভিজিট করতে চান তাহলে আপনি কোন ভিডিও অনলাইনে দেখতে পারবেন না। তাই আপনি ফ্রি বেসিক্সে এও ধরনের সাইট ব্যবহারের চেয়ে আপনি ডেটাপ্যাক ব্যবহার করে নেট ব্রাউজ করুন। 

Talk Doctor Online in Bissoy App