Call

এটা নিভর করবে আপনি যে হলে পরীক্ষা দিবেন সেই হলে কয়টি স্কুলের স্টুডেন্টরা পরীক্ষা দিবে।৩টি বা তার থেকে বেশি হয় তাহলে শেষে পডার সম্ভাবনা নেই।আর আপনার রোলের পরে যদি আরো রোল থাকে তাহলেও শেষে পডার সম্ভাবনা নেই।তবে এটা তাদের উপরই নিভর করে যাদের স্কুলে সেন্টার ও যারা সিট প্লানিং করে ।

Talk Doctor Online in Bissoy App

আসন বিন্যাস নির্ধারন করেন সংশ্লিষ্ট সেন্টার ও সিট প্লেনাররা। তারা যেভাবে বসাবেন সেইভাবে বসতে হবে। তবে াআপনার ক্রম যদি সবার শেষের দিকে হয় তবে আপনাকে শেষের দিকে বসতে হবে।আর যদি আপনার পরেও ১৫ থেকে ২০ জন থাকে তবে আপনি  হয়ত শেষে নাও বসতে পারেন।  তবে সামনে বা শেষে যেখানেই বসেন, কারো উপর নির্ভর করে হলে যাবেন না।তো এখন থেকেই কঠোর পরিশ্রম শুরু করে দিন।   ধন্যবাদ ।

Talk Doctor Online in Bissoy App
MAHFUJ MPBP

Call

আপনার সিট ফস্ট বয়ের আগে আথবা লাস্ট বয়ের (নিয়মিত) শেষে পরতে পারে।। আপনার jsc reg নাম্বার যদি ফাস্ট বয়ের jsc reg নাম্বারের আগে হয়, তাহলে আপনার সিট ফাস্ট বয়ের আগে নাহলে সবার শেষে।। আন্য স্কুল থেকে আগত কারো jsc reg নাম্বার আপনার আগে হলে,, তার সিট আপনার আগে আর তাদের jsc reg আপনার পরে হলে তার সিট আপনার পরে।। তবে জেনে রাখুন যে আন্য স্কুল থেকে আগতদের সিট হয় সবার প্রথমে নতুবা সবার শেষে।। অর্থাঁৎ ssc সিট প্লেন হবে jsc reg নাম্বারের ক্রমানুসারে।।

Talk Doctor Online in Bissoy App