Call

আপনি যেখন গান ডাউনলোড দেন সেখন দুইটি অপশন আসে। save and open save করলে আনেক সময় কেঁটে যায়। বেশি ভাগ বেশি MB ডাউনলোড দিলে এরকম হয়। আপনি Save না করে Open করুন আর কাঁটবে না।

Talk Doctor Online in Bissoy App

জাভা ফোন থেকে অডিও ভিডিও ডাউনলোড করার সময় ২টা অপশন এসে থাকে । একটি হচ্ছে Save এবং অপরটি হচ্ছে Open. তো যাই হোক, Save অপশন এ ডাউনলোড করলে দেখা যায় ২/৩ এমবি পর এমনি এমনিই ডাউনলোড বন্ধ হয়ে যায় । জাভা ফোনের প্রসেসর খুবই দুর্বল বিধায় এমন সমস্যার সম্মুখীন হতে হয় । এর থেকে মুক্তি পেতে হলে আপনাকে অবশ্যই Open অপশন থেকে ডাউনলোড করতে হবে । এতে করে কোনো সমস্যা হয় না । যদিও ডাউনলোড বন্ধ হয়ে যায় তাহলে Resume করার সুবিধা আছে এতে । আশাকরি বুঝতে পারছেন । তবুও বুঝতে অসুবিধা হলে মন্তব্য করবেন ।

Talk Doctor Online in Bissoy App
Call

ভাই এটা নির্ভর করে আপনার নেট এর সাথে কানেকশন এর উপর। অনেক ফোনে open অপশনে ক্লিক করে ডাউনলোড নেয়ার পরে resume অপশন থাকলেও বেশিরভাগ ফোনে নেই। আর save অপশনের মাধ্যমে ডাউনলোড নিলে অনেক সময় মাঝপথেই error fetching file লেখা উঠে কেটে যায়। এজন্য আপনি opera mini 4.5 jar নিতে পারেন। এখানে খুব সহজেই ডাউনলোড নিতে পারবেন। এবং কেটে গেলেও পরে আবার লোড নিতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
MFTanvi

Call

কিছু নোকিয়া ফোন আছে। যেগুলোতে নোকিয়া ব্রাউজার থাকে। আপনি যদি নোকিয়ার ওই কনফিগারেশন সম্বলিত ফোন ব্যবহার করে থাকেন তবে ৫ এম বির বেশি ডাউনলোড দিতে পারবেন না। যদি আপনি অন্য ফোন ও ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে জাভা ফোনের প্রসেসর দুর্বল হওয়াতে বেশি এমবি লোড নিতে পারেনা।          

Talk Doctor Online in Bissoy App