আমার সাথে ফেসবুকে প্রায় ৬ মাস আগে একটি ছেলের পরিচয়। প্রথমে বন্ধুত্ব, তারপর আস্তে আস্তে আমি তাকে ভালোবাসতে শুরু করি। সেও আমাকে ভালোবাসতো। আমাকে বলেছিলো ভালোবাসি।কিন্তু আমি তখন শুধু তাকে বন্ধু ভাবতাম, তাই ভালোবাসি বলতে পারিনি। কিন্তু একটা সময় ঠিকই আমি তার প্রেমে পড়ে গেলাম।  আমি একদিন তাকে বলে দিলাম যে, তোমায় ভালোবাসি। কিন্তু ততদিনে দেরি হয় গেছে। ও অন্য আরেকটা মেয়েকে পছন্দ করে ফেলেছে। কিন্তু এখনো ওর কথা মনে করে, আমার খারাপ লাগে।  ওকে কিছুতেই ভুলতে পারছিনা। এমনকি আমি ওর কারণে ফেইসবুক চালানো বন্ধ করে দিয়েছি। এখন কী করলে আমি এই অবস্থা থেকে বেরিয়ে আসতে পারবো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সত্যিকারের ভালোবাসা ভুলা খুব কঠিন,,  কিন্তু ভুলা যায় না এমনটা নয়!  কিন্তুমানুষের জীবনে কিছু স্মৃতি  কখনোই ভুলা যায় না।  প্রথমত আপনাকে যা করতে হবে, সারা দিন কাজে ব্যস্ত থাকতে হবে,  তার সকল স্মৃতি মুছে ফেলতে হবে  । তাকে block  দিতে হবে!  যোগাযোগেের সকল মাধ্যম মুছে ফেলুন। নতুন কাউকে বেচে নেন,  পারলে বিয়ে করে ফেলুন।            

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি খুবই সমস্যার মধ্যে আছেন।কিন্তু বাস্তব ছেলে আর ফেসবুকের ছেলেকে আপনি এক করেছিলেন এটাই আপনার সবচেয়ে বড় ভুল।যেহেতু আপনি ভুলটা করেই ফেলেছেন , সেহেতু আপনার এখন কাজ হচ্ছে বাইরে বন্ধুর সঙ্গে আড্ডা দেওয়া , বন্ধু বাড়ানো।আর বাড়িতে কমিকস পড়া , টিভি দেখা।আর পারলে আপনার মায়ের কাজে সাহায্য করে সময় কাটাতে পারেন।এছাড়া আপনাকে সারাদিন ব্যাস্ত থাকতে হবে।আশা করি আপনি তাকে ভুলতে পারবেন ইনশাল্লাহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মনে হয় আপনি সবসময় হাসিখুশি থাকার জন্য যা করার লাগে তাই করুন যেমন মজার মজার কার্টুন, ফানি ভিডিও, গেম, অথবা বাচ্চাদের সাথে খেলা- ধুলা করেন আর ৫ ওয়াক্ত নামাজ পরলে খুব ভালো হয় বেশি বেশি কোরআন পড়ুন দেখবেন সব ভুলে গেছেন।।। ,,,,,,,ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ