play store থেকে কোন game or apps নিয়ে SHAREit এর মতো এমনভাবে রাখা যায় যাতে আমার যখন দরকার তখন সেখান থেকে app টি নিতে পারব এবং app টি uninstall করে দিলেও সেখানে থাকবে-এটি কিভাবে করব,,আমাকে এটি করার process টি বলুন প্লিজ প্লিজ প্লিজ ????? তাহলে খুবই উপকৃত হবো।।।।।
Share with your friends
RjRatul

Call

আপনি মুলত যেভাবে বলছেন প্লে স্টোরে মোটেও হুবহু এমন করা যাবে বলে আমার মনে হয় নাহ। তবে আপনি যেকোনো app or game কে add to bookmark করে রাখতে পারেন যাতে সহজে পান। আবার my apps and games এর library তে আপানার কিছু uninstall করা data পেতে পারেন। তাছাড়া তো প্লে স্টোরে যেকোনো কিছু ডাউনলোড দিতে কষ্ট হবার কথা নয়। জাস্ট নাম মনে রেখে সার্চ দিলেই হয়। তবুও আপনার জন্য অ্যাড টু বুকমার্ক ই দরকার। 

ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App

play store থেকে কোন game or apps install করে uninstall করলে তা আর phone মেমরিতে থাকে না। তবে আপনি কাউকে SHAREit-এ apps গুলা দিয়ে, আপনার মোবাইল থেকে uninstall করে দিয়ে তার কাছ থেকে apps গুলা আবার নিয়ে নিতে পারেন । apps গুলা Move করে ফোন মেমরিতে বা SD কার্ডে রেখে দিতে পারেন, ফলে apps uninstall করলেও আবার install করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Amtcu2019

Call

এরকম করতে চাইলে আপনাকে প্লে স্টোর পরিহার করতে হবে!!! আপনি যেকোনো ব্রাউজার যেমন: অপেরা,ইউসি,ক্রোম ইত্যাদি থেকে এপ্স বা গেম ডাউনলোড করলে তা মেমোরি অথবা ফোন মেমরি তে সেভ রাখতে পারবেন!! এতে আপনার যখন দরকার হবে তখন আপনি তা ইন্সটল করে ইউজ করতে পারবেন!! আমিও সেম কাজ করি!! যে এপ্স বা গেম ডাউনলোড করবেন, তা গুগলে সার্চ দিন! আর এপ্স বা গেম ডাউনলোড করার জন্যে apkpure বেস্ট! তাই আপনি কোনো এপ্স বা ডাউনলোড করার জন্যে গুগল সার্চ বক্সে সার্চ করুন নামের পাশে apkpure লিখে!!! যেমন: Facebook lite apkpure তারপর ডাউনলোড করুন!!

Talk Doctor Online in Bissoy App