Call

করা যাবে না। একবার নাম দিয়ে নতুন বিস্ময় নিবন্ধন করলে আর কখন নাম পরিবর্তন করা যায় না ।

Talk Doctor Online in Bissoy App
Call

বিস্ময়ে যে নাম পরিবর্তন করা যায় না, এটা বলা যাবে না৷ আপনি ততক্ষণ পর্যন্ত আপনার ইউজার নামটি পরিবর্তন করতে পারবেন না, যতক্ষণ পর্যন্ত না প্রশাসক সাহেব আপনাকে নাম পরিবর্তনের সুযোগ দিচ্ছে। তাছাড়া, বিস্ময়ে ইংরেজি টাইটেলের নাম থাকা দোষের কিছু না, তবে প্রশাসন এটিকে চরমভাবে নিরুৎসাহিত করে। তাই, নিবন্ধন করার সময় বাংলা নামটি ব্যবহার করাই শ্রেয়৷ আপনি যদি কম্প্লিট নাম চেঞ্জের কথা বলেন, তাহলে আপনার প্রোফাইলে গিয়ে "আমার বিশদ বিবরণ"-এ ক্লিক করে "পূর্ণ নাম"-এ উপযুক্ত নাম বসিয়ে "বৃত্তান্ত সংরক্ষণ কর" -এ ক্লিক করুন। আর, যদি ইউজার নেম পরিবর্তন করার কথা বলেন, তাহলে সেটা প্রশাসক সাহেবের ব্যাপার। কেননা, তিনি যতক্ষণ না আপনাকে নাম পরিবর্তনের সুযোগ দিচ্ছেন, ততক্ষণ আপনি আাপনার ব্যবহৃত ইউজার নেমটি পরিবর্তন, বাংলা-ইংরেজি, ইংরেজি-বাংলা ইত্যাদি কোনোকিছুতেই রূপান্তর করতে পারবে না। 

Talk Doctor Online in Bissoy App

আপনার ইংরেজিতে নামটি বাংলায় করতে পারবেন না।এটি একবার ব্যবহার করলে আর পরিবর্তন করা যায় না।

Talk Doctor Online in Bissoy App

Bissoy Answers এ আপনার সদস্য নামটি ইংরেজিতে, এখন কি বাংলায় রুপান্তর করা যাবে? হ‍্যাঁ, করা যাবে। বিস্ময়ে কোনো সদস‍্যের পয়েন্ট ১০ বা তার কম থাকলে সদস‍্য নাম পরিবর্তন করা যায়। তবে ১০ পয়েন্টের বেশি থাকলে সদস‍্য নাম পরিবর্তন করা যায় না। যেহেতু বিস্ময়ে বর্তমানে আপনার ৭ পয়েন্ট রয়েছে, সেহেতু আপনি আপনার সদস্য নাম পরিবর্তন করতে পারবেন। আপনার সদস‍্য নাম বাংলায় পরিবর্তন করতে আপনার প্রোফাইলে গিয়ে 'Edit my profile' এ ক্লিক করুন। তারপর আপনার সদস‍্য নামের জায়গায় বর্তমান ইংরেজি নামটি কেটে বাংলায় 'মোহাম্মদ শামীম সরকার' লিখুন। তারপর নিচে 'বৃত্তান্ত সংরক্ষণ কর' তে ক্লিক করুন। এভাবে বাংলায় আপনি আপনার সদস্য নাম পরিবর্তন করতে পারেন। ধন‍্যবাদ।

Talk Doctor Online in Bissoy App
Call

বিস্ময়ে একবার কোনো নাম দিয়ে নিবন্ধন করলে আর পরিবর্তন করা যায় না।তাও আপনি একবার প্রশাসকদের কাছে জিজ্ঞস করতে পারেন।।

Talk Doctor Online in Bissoy App

একবার কোন নাম দিয়ে নিবন্ধন করলে তা পরিবর্তন করা যায় না।।আমিও চেষ্টা করেছি,তবে পারছি না।।তবে আপনি পূর্ণনাম এ আপনার নাম দিতে পারেন।।।।

Talk Doctor Online in Bissoy App