আমি ২০২০ এ এইচএসসি দিব আমি ইন্টার ফাস্ট ইয়ার,,,আমি এই কয়দিন ঠিকমত পড়াশুনা কি নাই,,কিন্তু এখন আমি ভাল করতে চাই কিন্তু এখন অনেকে বলে প্রথম থেকে সিরিয়াস না হলে নাকি এইচএসসিতে ভাল করা যায় না তাহলে আমি যদি এখন থেকে চেষ্টা করি তাহলে কি Hsc তে gpA 5 পেতে পারব না?আর আমার ফাস্ট ইয়ার এর  সিলেবাস শেষ হয় নাই এর জন্য কি করব?অনেকে বলে ফাস্ট ইয়ার এর সিলেবাস ফাস্ট ইয়ার এ  শেষ না হলে নাকি সেকেন্ড ইয়ার এ শেষ করা কষ্টসাধ্য হয়ে যায়?আমার এখন কত ঘন্টা পড়া উচিত


Share with your friends
RushaIslam

Call

আপনি আপনার সর্বোচ্চ চেষ্টা করুন। মনে রাখবেন, চেষ্টার ফলে মানুষ সব কিছুই করতে পারে। খাওয়া, গোসল এবং ৬ ঘন্টা ঘুমের জন্য রেখে বাকি সময় আপনি পড়াশুনার পেছনে দিন। ইনশাল্লাহ আপনি GPA 5 পাবেন।

Talk Doctor Online in Bissoy App

যা হয়েছে তা থেকে শিক্ষা নেন। আসলে সময়ের কাজ সময়ে না করলে পড়ে তা করতে কিন্তু কষ্ট করতে হবে। যাইহোক এখনো অনেক সময় আছে । আপনি এই সময়টাকে যদি ভালমতো ব্যাবহার করেন তাহলে সব ঠিক হয়ে যাবে।আপনি সাহায্যের জন্য কারো কাছে পড়তে পারেন। স্যারের কাছে বড় ভাইদের কাছে এবং নিজেকে সকল সময় পড়ালেখায় দেন।খেলাধুলা খুব কম করবে । ফেসবুক সহ সকল সাইডে কম আসবে। আল্রাহর কাছে দোআ চাও । আল্লাহ তোমাকে ভাল পথ দেখাবে এবং ভাল ফলাফল করতে পারবে।

Talk Doctor Online in Bissoy App