আমার মাসিক হয় 9th জানুয়ারি শেষ হয় 13 th জানুয়ারি. 26 জানুয়ারি আমার স্বামী আঙুল এ বীর্য থাকা কালিন সেই আঙুল যৌনাঙ্গ তে প্রবেশ করান..তবে সেই বীর্য থকথকে নয়.  আমি কি গর্ভবতী? এক  মাত্র পুরুষাঙ্গ যোনীর ভিতরে ঢুকিয়ে বীর্য পাত করলেই কি গর্ভবতী হওয়া যায়?? তাড়াতাড়ি জানান plz
শেয়ার করুন বন্ধুর সাথে
সময়

Call

শুক্রাণু যেকোনো ভাবে ডিম্বাণু পর্যন্ত পৌঁছে নিষিক্ত করলেই গর্ভ সঞ্চার হয় এক্ষেত্রে পুরুষাঙ্গ স্ত্রী যৌনাঙ্গের ভিতরে প্রবেশ বাধ‍্যতামূলক নয়। আপনার ক্ষেত্রে বোঝা যাচ্ছে আপনার স্বামী কিছুক্ষণ দেরি করে পরবর্তীতে আঙ্গুল প্রবেশ করিয়েছেন এবং বীর্য যেহেতু থকথকে ছিলনা, এক্ষেত্রে গর্ভ সঞ্চার হবার সম্ভাবনা কম। তবে একদম শতভাগ নিশ্চিত করা যায় না। আপনি কিছু দিন অপেক্ষা করুন তারপর লেডি চেক দিয়ে পরীক্ষা করে দেখতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

  আংগুলে বীর্য থাকা অবস্থায় ঐআংগুল যোনির ভিতরে প্রবেশ করলে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকবে তবে নিশ্চিত করে বলা সম্ভব না। তাই পরবর্তী মাসিকের সময় না আশা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। যদি পরবর্তীতে   মাসিক হয় তাহলে প্রেগন্যান্ট হবেন না। আর পরবর্তীতে এরকম না করাই ভালো কেনো না আংগুলে থাকা বীর্যের শুক্রানু নারীর ডিম্বতে প্রবেশ করানোর সম্ভাবনা থাকে। হ্যা শুধু মাত্র   পুরুষাঙ্গ স্ত্রী  যোনীর ভিতরে  প্রবেশ করিয়ে বীর্যপাত করলেই   গর্ভবতী হওয়ার সম্ভাবনা থাকবে।  তবে যদি কোন পুরুষ হস্তমৈথুন বীর্যপাত  করে সাথেই সেই বীর্য কোন নারীর যোনিতে  আংগুল দিয়ে প্রবেশ করিয়ে দিলেও গর্ভবতী হওয়ার সম্ভাবনা থাকবে।  আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ