যেটা আপনি ইউজ করেছেন বা জানেন? প্লিজ নিজে ১০০% জেনে বলুন।।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বাংলায় ডোমেইন কেনার জন্য ওয়েব হোস্ট বিডি ভালো।  আমি যদি বিস্তারিত বলি তবে বুঝতে পারবেন বিষয়টা কেমন - 


প্রথম সুবিধা এটা দেশি হোস্টার যার ফলে এই হোস্টিং জন্য বা বাংলাদেশিদের জন্য পার্ফেক্ট। অনেক সময় দেখা যায় ডোমেইনে সমস্যা হলে তারা সমাধান করে দেয়।তাই দেশি ডোমেইন হোস্টার থেকে ডোমেইন কেনাই ভালো। ২য় সুবিধা-- এটাতে  বিভিন্ন অফার পাবেন। যেমন বর্তমানে একটা অফার চলছে ১০০০ /- দিয়ে কম ডোমেইন কিনলে পরবর্তীতে আবার সেই দামেই রিনিউ করা যাবে। 


ডোমেইন হোস্টিং সাইটটি নিয়ে আমার বেশি কিছু বলার নাই। আমি হয়ত ব্যাবহার করি না। তবে আমার বাড়ির একজন বড় ভাই বলল, ডোমেইনে সমস্যা হলে খুবই দ্রুত সমাধান পায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Hasan0mhf

Call

বাংলাদেশী ডোমেইন কেনার জন্য হোস্টিং সার্ভার বিডি অনেক ভালো একটি সাইট। এটা বর্তমানে বাংলাদেশে সবচেয়ে ভালো মানের সার্ভিসের সাথে ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং তুলনামূলক স্বল্প মূল্যে দিয়ে থাকে।২০১৮ সাল থেকে অত্যন্ত সফলতার সাথে কর্পোরেট থেকে শুরু করে ব্যক্তিগত, ব্যবসায়িক নানা ধরনের ওয়েব হোস্টিং  প্রদান করে আসছে।

 

হোস্টিং সার্ভার বিডি মানিব্যাক গ্যারান্টি সহকারে হোস্টিং প্রদান করে এবং সব সময় দ্রুততার সাথে সব ধরণের কাজ করে থাকে। খুব দ্রুততার সাথে আপনার যে কোন ওয়েব হোস্টিং এবং ডোমেইন রিলেটেড সমস্যা সমাধান করে থাকে।

 

এদের আছে আকর্ষনীয় হোস্টিং প্যাকেজ যেখান থেকে আপনি আপনার প্রয়োজন ও পছন্দ মত প্যাকেজ নির্বাচন করতে পারেন। প্রতিটি প্যাকেজের সাথে আপনি পাচ্ছেন আনলিমিটড (Unlimited) ইমেইল, মাইএসকিউএল (MySql), সাব-ডোমেইন, বেস্ট সিকিউরিটি, আনমিটারড ব্যান্ডউইথ।

এর সাথে থাকছে পিএইচপি (PHP), এইচটিএমএল (HTML), ওয়ার্ডপ্রেস (WordPress), প্লেস্ক (Plesk) এবং সিপ্যানেল (cPanel)। আমরা নিশ্চিত করছি ৯৯.৯% সার্ভার আপ-টাইম গ্যারান্টি, সাথে ইমেইল এবং মোবাইল সাপোর্ট।

 

যা একজন বিগিনার অথবা প্রফেশনালদের জন্য খুবই ভাল বলে আমি মনে করি।

 

বিস্তারিত জানার জন্য ঘুরে দেখতে পারেন তাদের ওয়েবসাইট

https://hosting-server-bd.com

 

অথবা যেকোনো প্রয়োজনে যোগাযোগ করতে পারেন নিচের নং এ-

০১৭১৭৫২০৯৭৯ / ০১৯১২৯৭৫৭৯৭

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বর্তমানে বাংলাদেশে অনেকগুলো ডোমেইন ও হোস্টিং সার্ভিস প্রভাইডার আছে। যারা কিনা সুনামের সাথে সার্ভিস প্রদান করে আসছে। তাদের মধ্যে আইটি নাট হোস্টিং একটি। 

আপনি চাইলে সহজেই বিকাশ ও রকেট দিয়ে তাদের কাছ থেকে আপনার পছন্দ মত যে কোন ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং সার্ভিস কিনতে পারবেন।

বিস্তারিত জানতে ভিজিট করুন তাদের ওয়েবসাইটেঃ https://itnuthosting.com

এছাড়া ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং সম্পর্কিত যে কোন প্রয়োজনে তাদের ইমেইলে [email protected] মেসেজ করে  অথবা কল করে 09638-997755 যোগাযোগ পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
CMSNBD

Call

অনলাইনে ব্লগ কিংবা ব্যাবসা করার জন্য ভাল একটি ওয়েব হোস্টিং সার্ভিস অতীব জরুরী। কিন্তু বিকাশ বা রকেট দিয়ে কিনতে পারব জন্য ১ জিবি হোস্টিং যে ১০০০ টাকা দিয়ে কিনতে হবে , এটা কখনই কাম্য নয় অন্তত এই ২০২২ সালে এসে ।

সবাই যেন ওয়েবহোস্টিং সার্ভিস ব্যাবহার করতে পারে  এজন্য CMSNBD দিচ্ছে ৩ জিবি হোস্টিং ১ বছরের জন্য মাত্র ৯৯ টাকায়


হোস্টিং অর্ডার করার সাথে সাথে একটিভ হবে । সাথে থাকছে ফ্রী SSL Certificate এবং ২৪/৭ টিকেট সাপোর্ট । 

একবার হলেও যেন ব্যাবহার করে দেখতে পারেন , এই আমন্ত্রণ রইল । ধন্যবাদ । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ