পরীক্ষার পর প্রাকটিক্যাল খাতা দিতে হয় না আগে দিতে হয়? দয়া করে কেউ জানাবেন।
Share with your friends

এসএসসি বিজ্ঞান বিভাগের সকল লিখিত পরীক্ষা শেষ হওয়ার পর প্র্যাকটিক্যাল খাতা জমা দিতে হয়। একমাস পরে এসএসসি পরীক্ষা। তাই দেরি না করে এখনই প্র্যাকটিক্যাল খাতা কিনে প্র্যাকটিক্যাল লিখে শিক্ষকের স্বাক্ষর নিয়ে রাখুন। তাহলে লিখিত পরীক্ষার পরে ঝামেলায় পড়তে হবে না এবং খাতা স্বাক্ষরের জন্য শিক্ষকদের কাছে দৌড়াদৌড়ি করতে হবে না। সুতরাং এসএসসি ফাইনাল পরীক্ষার আগেই প্র্যকটিক্যাল খাতার কাজ সম্পন্ন করুন।

Talk Doctor Online in Bissoy App
Call

সাধারনত মূল এক্সামের পরেই প্র‍্যাক্টিকাল এক্সাম হয়!! বোর্ড থেকে রুটিন দেওয়া হয়!!  আর আপনার স্কুল থেকে যদি এখনো প্র‍্যাক্টিকাল না করিয়ে থাকে তাহলে সমস্যা নাই!  স্যার রা এক্সামের আগে আপনাদের টপিক বলে দিবে আপ্নারা ওগুলা লিখে দিবেন!!  (যদিও এটা মোটেই উচিৎ নয় যে, ল্যাবে প্র‍্যাক্টিকাল না করিয়ে   খাতায় লিখতে বলা)  আর প্র‍্যাক্টিকাল নাম্বার টাই শুধু বোর্ডে যায়!!  খাতা, প্র‍্যাক্টিকাল রিটেন এক্সাম, এগুলো কিছুই যায়না!! শুধু নাম্বার টা যায়!! সুতারং আপনার বিজ্ঞান বিভাগের স্যারদের সাথে যোগাযোগ করুন!        

Talk Doctor Online in Bissoy App

আপনার এত দিনে কাজ গুলো করে ফেলা উচিৎ ছিল।কারন পরীক্ষার আগে অনেক জামেলা থাকে সেই সময় আপনার সময় দিতে কষ্ট হয়ে যবে। তাই যত তারা তারি সম্ভব লিখে শিক্ষকের স্বাক্ষর করিয়ে নিন। পরীক্ষার পরেই তা জমা দিতে হবে।

Talk Doctor Online in Bissoy App
Call

পরীক্ষার লাস্ট দিনে প্রাকটিকাল জমা দিতে হয়

Talk Doctor Online in Bissoy App