আমার অন্ডকোষে দীর্ঘদিন ধরে ব্যাথা,, অন্ডোকোষে আল্টাসনোগ্রাফি করার পর তেমন কোন সমস্যা ধরা পরেনি,,ডক্টর সাত দিনের ঔষধ দিয়েছিলো,,কিন্তু ব্যাথার সমাধান হয়নি,তারপর সাতদিন পর আবার দেখা করলে একই ঔষধ দেই,, আমি এটা নিয়ে আন্য ডক্টরের সাথে আলোচনা করার পর ওনি বলছে আপনার সমস্যাটা তেমন কোন জটিল সমস্যা না,,আপনাকে যে ঔষধ দেওয়া হয়েছে এই ঔষধ সঠিক ঔষধ,,সমস্যা সমাধান না হওয়ার বিষয়ে জানতে চাইলে ওনি বলে,, দেখেন ভাই সব কিছুর সমাধান সবকিছু দিয়ে হয় না, আপনি যদি পারেন বিয়ে করে ফেলেন,,,ওনি খুব সিরিয়াস হয়ে ববিয়ের কথা বললো,, এখন আমার প্রশ্ন হলো আসলেই কি বিয়ে করলে এই সমস্যা থেকে সমাধান পাওয়া যাবে...???? 
শেয়ার করুন বন্ধুর সাথে
NasifUddin

Call

হতে পারে কারণ ডাক্তারের কথা সত্য

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

সাধারণত অন্ডকোষ ব্যথা করে বীর্য তৈরির ব্যাঘাত ঘটলে, কিছু কারন হলো হস্তমৈথুন করলে হস্তমৈথুন করার সময় বীর্যপাত করার সাথে সাথেই বীর্য পেনিস চিপে ধরে পেনিসের ভিতরে বীর্য আটকে রাখার জন্য  অন্ডকোষে ব্যথা হতে পারে।

তাই আগে আপনি হস্তিমৈথুন করা পরিত্যাগ করুন এবং ভবিষ্যৎ এ বীর্য আটকে রাখবেন না। ডাক্তার এর পরামর্শে চিকিৎসা নিন।
আর বিয়ের ব্যপার টা হলো আসলে আপনি যৌন উত্তেজনা মূলক চিন্তাভাবনা করেন এবং হস্তমৈথুন করায় লিঙ্গে ও অন্ডকোষ এ অনেকটাই  চাপ পরেছে তাই বিয়ে করার মাধ্যমে আপনার যৌন চাহিটা মেটানোর জন্যই ডাক্তার এই পরামর্শ দেন। আর  এতে কোন সমস্যা হবে না নিয়মিত ঔষধ সেবন করুন,
মাছ,মাংস, সবুজ শাক সবজি খাবেন এবং প্রতি রাতে একগ্লাস দুধ খাবেন।  
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ