হলিউডের অনেকগুলো মুভিতে দেখি ডেল ল্যাপটপ ইউজ করে নায়ক নায়িকা।অথচ অ্যাপল করে না।ডেল কি অনেক ভাল ল্যাপটপ?এটা কিনব?বা এর চেয়ে ভাল কোনটা থাকলে বলবেন!দয়া করে আশুশ,ভিভো,লিনোভা এসব বাজে কোয়ালিটির ল্যাপটপের নাম বলবেন না।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ল্যাপটপ কিনার আগের অনেক কিছু বিবেচনা করতে হবে।  প্রথমেই আপনাকে জানতে হবে কি কাজের জন্য আপনি ল্যাপটপ কিনবেন।  যদি ইঞ্জিনিয়ারিং কাজের জন্য কিনেন বা প্রোগামিং এর  জন্য  কিনেন তবে হাই কোয়ালিটির ল্যাপটপ কিনা ভালো হবে, কেননা এইসব কাজের জন্য ভালো হার্ডডিক্স, র‍্যাম ,রম, প্রসেসর  ইত্যাদি বিবেচনা করা প্রোয়োজন। নিচের ভিডিওটা দেখের সব কিছু পরিস্কার করে বুজতে পারবেন।  https://youtu.be/zZE5SMGwt8o ধন্যবাদ ।             

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মহাদয়, প্রথমত আশুশ,ভিভো,লিনোভা কোনো বাজে কোম্পানি না। তাদের প্রত্যেকের নিজস্ব গুন আছে এবং মার্কেটে তাদের অনেক সম্মান আছে। আর সিনেমাতে ডেল ল্যাপটপ ব্যাবহার করে কারন ডেল তাদের স্পন্সার।। এইটা একপ্রকার পাব্লিক ব্রান্ডিং বলে যা তারা নিজেদের প্রচারের জন্য করে থাকে। দয়া করে কাউকে অসম্মান করবেন না।    


যদি রাফ ইউজ এর জন্য কিনতে চান তবে অবশ্য ডেল বেস্ট। আমি ব্যাক্তিগতভাবে আপনাকে ডেল এর ভস্ট্রো সিরিজ এর ল্যাপটপ কিনতে বলব। কারন এইটা বর্তমান সময়ের স্পেসিফিকেশান এর সাথে তাল মিলিয়ে এইটা সবদিক দিয়ে বেস্ট। আপনি কি চান ? টুকটাক গেমিং,দীর্ঘ সময় চার্জ, হাই কোয়ালিটি সিস্টেম, সুপার কুলিং পাওয়ার নাকি বেস্ট প্রি-প্যাকেজড সফটওয়্যার'স ?  সবদিক দিয়েই এই সিরিজটা বেস্ট। 

দাম শুরু ৪০ হাজার থেকে ৭০ হাজার পর্যন্ত (এই সিরিজে বিভিন্ন মডেল আছে।)

একবার ট্রাই করে দেখুন, আশা করি আপনার ভালো লাগবে ^_^       
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ