itel it5231 জাভা সেটের জন্য কার্যকরী ১টা সবচেয়ে বেশী শক্তিশালী পাওয়ারফুল ব্রাউজারের লিংক দেন এবং ব্রাউজারটির ডাউনলোড স্পীড কত kbps হবে সেটাও বলবেন।
Share with your friends
Call

uc legend 9.5.jar একটা অ্যাপ আছে প্রায় ৬০০ কেবি ভালো স্পীড পাবেন ডাউনলোড করতে।

Talk Doctor Online in Bissoy App

সকল জাভা ফোনের জন‍্য সবচেয়ে কার্যকরী ও শক্তিশালী ব্রাউজার হচ্ছে Opera Mini। অপেরামিনি.কম থেকে এটি সহজেই ডাউনলোড করে নিতে পারেন। সেখানে অনেক অপেরা ব্রাউজার রয়েছে, কোনো একটি অবশ‍্যই আপনার মোবাইলে সাপোর্ট করবে। এমনকি এন্ড্রয়েড ফোনের জন‍্যও অপেরা মিনি সবচেয়ে শক্তিশালী ব্রাউজার, গুগল প্লে স্টোর থেকে এটি ডাউনলোড করে নিতে পারেন। অপেরা মিনি হচ্ছে বিশ্বে সবচেয়ে বেশি ব‍্যবহার করা সবচেয়ে পাওয়ারফুল মোবাইল ফোন ব্রাউজার। এর ডাউনলোড স্পীড নির্ভর করবে আপনার এলাকায় আপনার মোবাইল সীম নেটওয়ার্ক কতটা শক্তিশালী। দ্বিতীয় অবস্থানে আছে UC Browser। জাভা ফোনের জন‍্য সবচেয়ে শক্তিশালী এপস প্লাটফর্ম হচ্ছে Get Jar। তাই আপনি গেটজার.কম থেকে Opera Mini ও UC Browser সহজেই ডাউনলোড করে নিতে পারেন। ধন‍্যবাদ।

Talk Doctor Online in Bissoy App

uc brauser,google crome

Talk Doctor Online in Bissoy App
Call

1. bd-masud-blog.blogspot.com - এ প্রবেশ করুন। 2.সার্চ বক্সে Uc লিখে সার্চ দিলে uc browser 9.5 java app চলে আসবে। 3.সেখান থেকে download করে নিন। এর ডাউনলোড স্পিড আপনার এলাকার উপর নির্ভর করবে। আপনি চাইলে সার্চ বক্সে opera mini সার্চ করলে opera mini 4.5 java app টি চলে আসবে।আপনি সেটিও ব্যবহার করতে পারেন। ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App