যে সকল ভাইয়েরা Android মবাইল সর্ম্পকে ভালো যানেন।তারা সাহায্য করেন। Android ৭ বা ৮+ ভার্সোনের মবাইল গুলোতে আগে থেকে রুট করা থাকে। না রুট করা লাগে।কিভাবে রুট করবো হেল্প করেন।
Share with your friends
Call

ভাই কোনো নতুন ফোনই রুট করা থাকে না।রুট করে নিতে হয় ।আপনি যেকোনো ফোন রুট করার জন্য kingoroot app টা ব্যবহার করে করতে পারেন।কিন্তু এই app টি playstore নাই ।ফোনের যেকোনো ব্রাউজার নিয়ে মোবাইলের ভার্সন অনুযায়ী app টি ডাউনলোড করে আপনি রুট করতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি ইউটিউবে সার্চ দিন কিভাবে অ্যানড্রয়েড ফোন রুট করব তারপর প্রথম ভিডিওতে ক্লিক করুন।এরপর ডিসক্রিপশন বক্সে একটা লিংক পাবেন কিংরুটের ওখানে ক্লিক করে ডাউনলোড করে নিবেন তারপর অ্যাপটাতে প্রবেশ করে চেক ইন করুন এতে আপনার ফোন রুট করা আছে নাকি জানতে পারবেন।যদি না থাকে তাহলে রুট নাও এ ক্লিক করে ওয়েট করুন ১০০ পারসেন্ট হওয়া পর্যন্ত।এবার ফোন বন্ধ হবে না হলে বন্ধ করুন।ব্যাস আপনার ফোন টি রুট হয়ে গেলো।

Talk Doctor Online in Bissoy App
Call

অ্যান্ড্রয়েড রুটিং কিঃ অ্যান্ড্রয়েড রুট একটি প্রক্রিয়া যার মাধ্যমে গ্রাহক সম্পূর্ণ ভাবে তার ফোনটি কন্ট্রোল করতে পাড়বে। রুটিং মানে হচ্ছে স্পেশাল একটি সুবিধা গ্রাহকের জন্য । এটি ফোনের এক রকম সকল প্রোগ্রামকে কন্ট্রোল করে । এটি ফোনের টোটাল উইন্ডজটিকে কন্ট্রোল করে । রুট করার সুবিধা: আপনি আপনার ফোনের ভাল পারফরমেন্স এর জন্য সিপিএউ এবং জিপিএউ অভারলক করতে পারবেন। রুট করার সুবিধা এর ফলে আপনি যেকোনো ধরনের অ্যাপ ব্যবহার করে আপনার পছন্দমত ফোনটি আপডেট করতে পারবেন । রুটিং এর অসুবিধা সমূহ: ১. মোবাইল রুট করলে কি হয় : এটি ব্যবহার এর সাথে সাথে আপনার ফোনের ওয়ারেন্টি শেষ হয়ে যাবে কারন এর পর আপনি আর কর্তৃপক্ষকে এই টা দেখাতে পারবেন না । আপনি এই রুটিং বন্ধ করেও যদি ফোনটিকে ওয়ারেন্টিতে পাঠান তাতেও কোন লাভ হবে না । ২. সিকিউরিটি রিস্কঃ রুটিং ব্যবহারের ফলে আপনার ফোনটি সিকিউরিটি রিস্কে পরে যাবে। কারন রুটিং ইন্সটলের সাথে সাথে আপনার আপনার ডিফল্ট সেটিংস চেঞ্জ হয়ে যাবে ।

Talk Doctor Online in Bissoy App
Tech Trick

Call

কোন ফোন অফিসিয়ালি রুট করা থাকে না, রুট করে নিতে হয়, আপনি নিচের লিংকে গিয়ে রুট সম্পর্কে আরো অনেক কিছু জানতে পারবেন। https://nhashik360.blogspot.com/2018/08/android.html?m=1

Talk Doctor Online in Bissoy App

1st a Root Ace kina Check Kore nin 

Root Checker


Jodi Na Take Kingroot

onclickroot

 USE Korte Paren

Talk Doctor Online in Bissoy App