these samples also comtained lead at 20 to 50 times above the safety limit of 2.5 parts per million set by the Bangladesh Standard Testing Institute(BSTI).Arsenic and chromium above safety limits were detected in a total of 5 out 13 rice samples.
শেয়ার করুন বন্ধুর সাথে

এই নমুনা বাংলাদেশ স্ট্যান্ডার্ড টেস্টিং ইনস্টিটিউট (বিএসটিআই) দ্বারা প্রতি মিলিয়ন সেটের 2.5 ভাগ নিরাপত্তার সীমা ২0 থেকে 50 গুণ উপরে উন্নীত হয়েছে। 13 টি চায়ের নমুনার মধ্যে 5 টি সিরীয় এবং নিরাপত্তা সীমা উপরে ক্রোমিয়াম সনাক্ত করা হয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Imran Hasan

Call

এত কিছুর দরকার কি গুগলে থেকে translated করে নিলেই পারেন these samples also comtained lead at 20 to 50 times above the safety limit of 2.5 parts per million set by the Bangladesh Standard Testing Institute(BSTI).Arsenic and chromium above safety limits were detected in a total of 5 out 13 rice samples. বাংলা অর্থ হল এই নমুনা বাংলাদেশ স্ট্যান্ডার্ড টেস্টিং ইনস্টিটিউট (বিএসটিআই) দ্বারা প্রতি মিলিয়ন সেটের 2.5 ভাগ নিরাপত্তার সীমা ২0 থেকে 50 গুণ উপরে উন্নীত হয়েছে। 13 টি চায়ের নমুনার মধ্যে 5 টি সিরীয় এবং নিরাপত্তা সীমা উপরে ক্রোমিয়া সনাক্ত করা হয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
sharma

Call

এই নমুনা এছাড়াও comtained উপরে ২0 থেকে 50 বার উপরে নেতৃত্ব প্রতি সেকেন্ডের নিরাপত্তা সীমা মিলিয়ন টাকা বাংলাদেশ স্ট্যান্ডার্ড টেস্টিং ইনস্টিটিউট (বিএসটিআই) নিরাপত্তা সীমা উপরে ক্রোমিয়াম একটি মধ্যে সনাক্ত করা হয়েছে মোট 13 টি চালের নমুনা 5 টি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ