আমি জিপি ও বাংলালিংক সিম ব্যাবহার করি । আমার ফোনটি দিয়ে কোনকিছু ডাউনলোড করলে প্রতি সেকেন্ডে ৯ কিলোবাইটের বেশি যায়না । এমন কোন উপায় আছে নাকি যার মাধ্যমে স্পিড প্রতি সেকেন্ডে ১৫-২০ কিলোবাইট করা যায় ?
Share with your friends
Call

হা।আছে তবে আপনাকে uc mini আপ্প টি ডাউনলোড করতে হবে এবং জিপি সিমে কিছু MB কিনে তার পর আপনার মোবাইল টি ফ্লাস দিয়ে অপেরা মিনি দিয়ে কিছু ডাউনলোড করুন তাহলেই দেখবেন ১৫/২৫ kbs তে ডাউনলোড হচ্ছে বিঃদ্র জিপি সিম তাকা অস্থা ফ্লাস দিতে হবে ১০০% কাজ করবে

Talk Doctor Online in Bissoy App
Call

সাবাবিকভাবে ফোনটি ১০ কিলোবাইট প্রতি সেকেন্ড ডাওনলোড হয় । যদি ভালো নেট পায় তাহলে ১৪-১৫ কিলোবাইট প্রতি সেকেন্ড ডাওনলোড হয় ।


আপনি ভালো নেট পায় এরকম একটা সিম ইউস করুন । তাহলে ১৫ কিলোবাইট প্রতি সেকেন্ড ডাওনলোড হবে ।

আর অন্য কোনভাবে ফোনটির ডাওনলোড  স্পীড বাড়াতে পারবেন না ।
Talk Doctor Online in Bissoy App
Call

না । এই ফোনে ডাইনলোড স্পিড বাড়ানো যাবেনা। অর্থাৎ এই ফোনে ডাউনলোড স্পিড বাড়ানোর মত কোন উপায় নেই। সর্বোচ্চ একটা কাজ করতে পারেন ইন্টারনেট সেটিংস টি আপডেক করে নিতে পারেন, স্পিড কিছুটা বাড়লেও বাড়তে পারে। তবে স্পিড বাড়ার সম্ভবনা নেই। আশা করি বুঝতে পেরেছেন !

Talk Doctor Online in Bissoy App
Porimolray

Call

মূলত জাভা ফোন গুলোতে নেট স্পিড একটা বিষয়ের উপর নির্ভর করে টাওয়ার কত দূর অবস্থিত যদি টাওয়ারের কাছে থেকে ডাউনলোড করেন তাহলে নেট স্পিড বৃদ্ধি পাবে আর যেখানে নেটওয়ার্ক সমস্যা সেখানে নেট স্পিড কম

Talk Doctor Online in Bissoy App
MD Rakib

Call

আপনি Uc Browser 9.5. এটি ব্যাবহার করতে পারেন ।এটি খুব দ্রুত ডাওনলোড হয়।আমি ও এই ইউসি ব্যাউজার ব্যাবহার করি আশা করি আপনিও যথাযত ভাল ফলাফল পাবেন ।

Talk Doctor Online in Bissoy App