আমার একটা ল্যাপটপ আছে। আমি পার্সোনালি মডেম ইউজ করি।  উইন্ডোজ ১০ ইউজ করতাম আপডেট বন্ধ করে রাখলেও অটো আপডেট অন হয়ে যাই। ১০ গিগাবাইট থাকলেও ২ দিনে অটো ফুরাইতো।   না পেরে উইন্ডোজ ৮ এ আসলাম সেইম সমস্যা।  এখন উইন্ডোজ ৭ ইউজ করি তারপর ও আপডেট হয়েই যাচ্ছে।  আমি কিছু বুঝে উঠার আগেই মেগাবাইট শেষ হয়ে যাচ্ছে।  মেগাবাইট কাটার সময় কিছুই বুঝতে পারিনা।  কেও যদি আমার সমাধান জানেন।  তাহলে অনুগ্রহপুর্বক  বলবেন।   . আর যদি কেও এমন কোন সফটওয়্যার এর নাম জানেন। যেটার সাহায্যে আমি চিহ্নিত করতে পারবো আমার ডাটা খেয়ে ফেলছে কে?   তাহলে দয়া করে জানাবেন। 
শেয়ার করুন বন্ধুর সাথে

প্রথমে আপনি Run Command এ যান(win+R) তারপর ওখানে লিখুন Services.Msc এবার ইন্টার চাপুন । তারপর অনেক গুলো Service এর List আসবে। ওখান থেকে Windows Update Service খুজুন। ওটাতে ক্লিক করুন। এরপর Startup Type লেখা পাশের বক্সে ক্লিক করার পর Disable লেখায় ক্লিক করার পর Ok তে ক্লিক করুন। কাজ শেষ Restart দিন Tahole Windows Update আর আসবেনা

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

Ctrl+Shift+Esc চাপলে একটি Task Manager আসবে ঐখান থেকে আপনি আপনার সমস্যার সমাধান করতে পারবেন। আর এখান থেকে কে কত ডাটা খায় তা দেখা যায়। ধন্যবাদ। এর চাইতে ভালো তথ্য থাকলে তাকে অগ্রীম ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ