ওভার টাইম সহ মাসে কত ইনকাম হতে পারে?আর আমি S.S.C পাশ,Science থেকে(২০১৫ সালে)। কেউ একজন মোনের মত উত্তর দেবেন সেই আশায় আছি.....!
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

কোয়ালিটির চাকরি পেতে এসএসসি,এইচএসসি এর মূল সার্টিফিকেট+জন্ম নিবন্ধন বা আইডি কার্ড +পরিচয় পত্র লাগবে । বেতন ধরবে নতুন অবস্থায় 6400 টাকা।ওভার টাইম 40 টাকা ঘন্টা।কোয়ালিটিদের জেনারেল ডিউটি 10 ঘন্টা। দুপুরে 1 ঘন্টা লান্চ ।এর ওপরে ডিউটি করলে ওভার টাইম ধরবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কোয়ালিটির চাকুরী পেতে SSC বা HSC এর যোগ্যতা থাকলেই হবে। আর নিম্নক্ত কাগজপত্র লাগবে:- (১) সার্টিফিকেট এর ফটোকপি (২) নাগরিকত্ব সনদ পত্র অথবা NID এর ফটোকপি (৩) ৬ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা রঙ্গিন ছবি। (৩) পুর্বে কোন গার্মেন্টস এ চাকুরিরত একটি ভুয়া আইডি কার্ড (বানিয়ে নেয়া যায়, তাছাড়া সবসময় এটি লাগেনা, কোন কোন গার্মেন্টস এ লাগে)। আর বেতন ধরবে ৬৪৫০ টাকার মত। ডিউটি টাইম ৯ ঘন্টা। সাধারনত সকাল ৮ টা থেকে বিকাল ৫টা। এর পর কাজ হলে সেটা ওভার টাইম হিসাবে গণ্য হবে। ওভার টাইমের বেতন হবে আপনার মুল বেতনের উপর ভিত্তি করে । বেতন যত বেশি হবে ওভার টাইম বেতন ও ততো বেশি হবে । উপরিউক্ত বেতনে আপনার ওভার টাইমের জন্য প্রতি ঘন্টার জন্য বেতন পাবেন ৩০ থেকে ৩৫ টাকার মতো । তাহলে এই বেতন+ওভার টাইম মিলে আপনি মাস শেষে সর্বোচ্চ ১২ হাজার টাকার মত আয় করতে পারবেন। প্রয়োজনে মন্তব্য করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ