আমি techedu বোর্ড থেকে এসসি তে জিপিএ ৫ পেয়েছি।কিন্তু আমার আব্বু আমাকে জেনারেল লাইনে পড়াতে চাচ্ছে কিন্তু আমি সরকারি পলিট্যাকনিকে ভর্তি হতে চাই। আমি ইঞ্জিনিয়ারিং পড়তে চাই... এখন আমি কি করব ? আমার অনেক মামা-চাচা, প্রতিবেশী-ভাই ব্রাদার জেনারেল লাইনে পড়ে বেকার বসে আছে... আমি চাইনা তাদের মত বেকার থাকতে... আমার বাবা খুব বদমেজাজি মানুস উনি বলে দিছেন: জেনারেল এ না পড়লে কোন খরচ দিবে না। আমাকে এমনিতেও টাকা পয়সা দেয় না। এসএসসি এক্সাম দিছি কোন প্রাইভেট / কোচিং ছাড়াই। সবটাই নিজের মেধায়। এখন যদি তার কথায় জেনারেল এ পড়ি। আর যদি টাকা পয়সাও না দেয় তাহলে আমি করব? কারন জেনারেল এ পড়তে হলে প্রাইভেট মাস্ট পড়তেই হবে। কারণ জেনারেলের অনেক সাবজেক্টই ট্যাকনিক্যাল এ নাই। ওই সাবজেক্ট গুলাতে তো অন্তত প্রাইভেট পড়তেই হবে। আর পড়া শুনাও একটু হার্ড। কিন্তু আমি শিওর আমার আব্বু কোন টাকাই দিবে না। আমি খুব খারাপ একটা সিচুয়েশনে আছি। কি করব কিছুই বুঝতে পারছি না। এমতাবস্থায় আমার কি করা উচিত প্লিজ একটু সাহায্য করুন।
Share with your friends
Call

পড়াশোনায় নিজের ইচ্ছা না থাকলে তা হয়না। আপনার নিজের যা ভালো মনে হয় তাই করুন। এবং ইঞ্জিনিয়ারিং এ পরাটা আপনার পক্ষে ভাল হবে।আপনি ইঞ্জিনিয়ারিং ই পড়ুন। ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App

আপনি উনাকে বিভিন্ন দিক থেকে উদাহরণ দিয়ে বুঝানোর চেষ্টা করুন প্রয়োজনে আত্মীয় স্বজনের হেল্প নিতে পারেন। তবে উনার অবাধ্য হয়ে কিছু না করাটাই শ্রেয়।

Talk Doctor Online in Bissoy App