আমি এই (HP 15-BS633TU) ল্যাপটপ টি কিনতে চাই আমার কাছেই ল্যাপটপটি খুবই ভালো লেগেছে। এবং কি এটি আমার বাজেটের মধ্যেই । আপনারা প্লিজ এই ল্যাপটপটি কেমন হবে আমাকে জানান। আমি প্রচুর পরিমাণে গেম পছন্দ করি আমি আমার ল্যাপটপ ভালো মানের গেম খেলব। এমনকি আমি এই ল্যাপটপ দিয়ে গ্রাফিক্সের কাজ করবো এবং কি ফটো এডিট করবো। আমি কি এই ল্যাপটপ দিয়ে এই সমস্ত কাজ করতে পারবো ঠিকভাবে। আমি অনলাইনে কাজ এ ল্যাপটপ তৈরি করতে চাই কারণ এটি আমার বাজেটের মধ্যে। আমি আমি এখানে মোটামুটি বাড়ি apps ইন্সটল করতে পারব কি। এটি আমাকে কি ভালো পারফরমেন্স দিতে পারবে। আমি গেম খুব পছন্দ করি এই ল্যাপটপ থেকে কি আমি গেমস খেলতে পারব। আমাকে প্লিজ জানান তাড়াতাড়ি। এমনকি এই ল্যাপটপ এ কি কোন সমস্যা আছে সেটাও জানান।
Share with your friends
Call

এই ল্যাপটপের কনফিগার খুবই ভালো কিন্তু এটা গেম খেলার ল্যাপটপ নয়, এটা দ্বাড়া মোটামোটি গ্রাফিক্স এর কাজ করতে পারবেন, এবং অনলাইনে কাজ করতে পারবেন, ভারি অ্যাপ ইনস্টল করতে পারবেননা এবং গেম খেলতে পারবেননা। তা ছাড়া ল্যাপটপটি খুবই ভালো। 


ধন্যবাদ 
বানানে ভুল হলে ক্ষমা করবেন, এর চাইতে ভালো তথ্য থাকলে তাকে অগ্রীম ধন্যবাদ ।    
Talk Doctor Online in Bissoy App

আপনি আসুস ব্র্যান্ড এর X540Y  ল্যাপটপ টি অ দেখতে পারেন। AMD ডুয়েল কোর প্রসেসর হলে ও স্পীড ভাল আছে। আমি এটি কিনেছি ২৫ দিন হল ২৩০০০ টাকা দিয়ে। টুকটাক গ্রাফিক্স এর কাজ করি। আর টেস্ট করার জন্য need for speed 5 আর gta vice city extreme ইন্সটল করে খেলেছি কোন রকম হাং বা ল্যাগ করে নি। বাজেট এর জন্য বেস্ট ল্যাপটপ।

Talk Doctor Online in Bissoy App