মেয়েটির বাড়ি আমার পাশের গ্রামেই,  ঠিক সাত মাস আগে পিকনিকে যেয়ে ওদের বাড়ির সামনেই , মেয়েটিকে প্রথম দেখাতেই আমার ভাল লাগে, সেখানে প্রায় ২ ঘন্টা ছিলাম প্রায় পুরোটা সময়ই মেয়েটার দিকে তাকিয়ে ছিলাম, মেয়েটাও মোটামোটি তাকিয়ে ছিল, তখন মেয়েটি ক্লাস সিক্সে পড়ত, তারপর মেয়েটাকে খুজে বের করলাম আমাদের স্কুলেই পড়ে দেখলাম, ও আমার বয়স বর্তমানে ১৯ , তুলনামূলক মেয়েটা আমার থেকে অনেক ছোট কিন্ত আগামী ৫/৬ বছর পর ঠিকই হয়ে যাবে পারফেক্ট, তো দেড় মাস আগে থেকে মেয়েটাকে আমি ফলো করা শুরু করি , আমি লাস্ট ১ মাসের প্রায় প্রতিদিনই ওর জন্য অপেক্ষা করেছি, আমি শুধু তাকায় থাকতাম ওর চোখের দিকে তার মধ্যে ১ দিন শুধু কথা বলতে পেরছি নাম + আর সামান্য কিছু, আর ও এখনো ছোট তাই অনেক লজ্জা পায় লক্ষ্য করেছি, তারপরেরদিন আবার দেখা হওয়ার পর সালাম দেয়ার পর আরো লজ্জা পেল আর কথাই বললো না, ১০ দিন আগে স্কুলে অনুষ্ঠান ছিল ঐদিন সারাদিন আমি ওদের স্কুলে ছিলাম আর ওর চোখের দিকে তাকায় ছিলাম , চোখে চোখ পড়লেই লজ্জা পেত, এর ১ দিন পর ভাবলাম ওকে সব বলে দিব প্রপোজ করবো, রাস্তায় ওর জন্য অপেক্ষা করলাম তারপর ওর পেছনে পেছনে গেলাম কিন্ত মানুষ থাকায় কিছু বলতে পারছিলাম না, এদিকে আমার ও ক্লাস মিস হচ্ছিল তাই ঢাকা আমাকে চলে আসতে হবে, তাই বলে ফেলব যা হোক এই ভাবনা ছিল যেতে যেতে স্কুলের পাশেই চলে যাই ওর পাশে ওর বড় আরো ৪ টা মেয়ে ছিল সাহস করে ওদের সামনেই আমি ডাক দেই পরপর চারটা ডাক দেই কিন্ত ও দাড়ায় নাই, তবে স্কুলের সামনে ডাক দিছিলাম, ডাক দেয়ার আগেই ফ্রেন্ডের সাথে ফোনে বলতেছিলাম আজকেও মনে হয় পারব না, ও এগুলো শুনছে আমি যে ফোনে বলতেছিলাম, ও না দাড়ানোয় আমার অনেক খারাপ লাগছে কিন্ত তা মেনে নেই, তারপর আর ৩ দিন ফলো করে কথা বলি নাই শুধু চেয়ে চিলাম কিন্ত ও আমার দিকে তাকায় নাই আগের মত হয়তো লজ্জায় , তারপর আমি এখন ঢাকা চলে আসছি, প্রায় ১ মাস টানা ওর সামনে পরছিলাম, , আমার আব্বু ওদের গ্রামের স্কুলের টিচার তো আমাকে স্যার এর ছেলে হিসেবে চিনে আগে থেকেই কিন্ত আমি চিনতাম না, আমার কোন খারাপ উদ্দেশ্য নাই, আমি রিয়েল প্রেম করবো, এখন আমি জানিও না ও বাড়িতে যেয়ে সব বলে দিছে কিনা, আর একদিন যাওয়ার সময় বলছিলাম হাটার মধ্যেই তোমাকে ভাল লাগে, একদিন কথার পর ও আর আমার সাথে কথা বলে নাই শুধুই লজ্জা পায় আবার তাকায় ও থাকে, আবার তাকায় ও না, এখন কি করা উচিত, আবার বেশী সময় নিলে অন্য কেউ প্রপোজ করে ফেলবে, আর আমার ব্যাপারটা বুঝছে ও কিন্ত কতটুকু ম্যাচিউরিটি হইছে তা জানি না, ওকে কিভাবে উইক বানাতে পারি আর আমার কি করা উচিত? ভাল পরামর্শ দিলে কৃতজ্ঞ থাকবো।।।। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই আপনি যেটা করতে চাচ্ছেন  (রিয়েল প্রেম) সেটা হল শত ভাগ ইসলাম বিরুদ্ধ কাজ। ধর্মীয় দিক অনুযায়ী এটা একেবারেই হারাম।  কিন্তু আপনার জন্য আমার কিছুটা খারাপও লাগছে। তাই বলতে চাই আপনার সুযোগ আছে। আপনি ওর চাইতে বড় এটাই আপনার সবচেয়ে বড় Plus Point. আপনাদের Age Difference টা একেবারে perfect.  কিন্তু আপনাকে আমি প্রেম করার পরামর্শ দিব না। হারাম কাজ করার পরামর্শ দিয়ে জেনে শুনে আমি আপনাকে অন্যায়ের পথ ধরতে বলব না। আপনি সোজা আপনার মা কে জানিয়ে দিন। আন্টির পছন্দ হলে উনি আপনাকে সাহায্য করবেন আশা করি।  আর সবচেয়ে বড় কথা হল আপনি আল্লাহ্‌র বিচার মেনে নিবেন। আল্লাহ যদি তাকে অন্য কারো জন্য রেখে থাকেন তাহলে আপনি কখনোই তাকে পাবেন না। তাই প্রেম করার চিন্তা বাদ দিন। বাসায় জানিয়ে রাখুন। আপনার পরিবার তার পরিবারের সাথে সুযোগ বুঝে কথা বলে নিবে। বিয়ে যদি হয় ওর সাথে তখন যত ইচ্ছা ভালোবাসতে আর প্রেম করতে পারবেন। কিন্তু শর্ত একটাই। আল্লাহ তাকে আপনার কপালে রাখলেই শুধুমাত্র এসব হবে।  আশা করি আপনার উত্তর পেয়েছেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ShuvenduDas

Call

আকাশের রঙ্গ এর মত মানুষের মন বদলে যায়। আর মেয়েটি এখনো প্রেম করার জন্য ম্যাচিউর নয়। সো, এখন ওকে জোর করবেন না। আপনি যদি সত্যিই ওকে ভালবেসে থাকেন, তাহলে ওর জন্য ওয়েট করেন । আর ততক্ষণ পযর্ন্ত আপনি সামনে যাবেন, পিছনে মাঝে-মধ্যে যাবেন...কিন্তু খেয়াল রাখবেন যেন আপনার দ্বারা ও যেন অস্বস্তি বোধ না করে। বিরক্তিকর কোন কিছু করবেন না। দেখা সাক্ষাৎ এ জাস্ট ভালমন্দ জিজ্ঞেস করবেন। এডাল্ট বা ভালবাসার ব্যাপারে কিছু বলবেন না। আপনি একজন ভাল, সৎ, বিশ্বাসযোগ্য পাত্র হিসেবে নিজেকে উপস্থাপন করুন। 



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার অভিজ্ঞতা যতটুকু বলে আপনার পারফেক্ট ম্যাচিং। এখন ভাই তার পেছনে সময় দিতে হবে। বর্তমানে ক্লাস সেভেনে পড়া মেয়ে মানে আপনার মতোই ম্যাচিউর। যেহেতু তার সাথে আপনি নিজে দেখা করতে পারছেননা এখন। যদি সেরকম সুযোগ থাকতো তবে খুবই ভালো হতো। মনে রাখবেন মেয়েরা তাদের জন্য রাস্তায় কেউ দাড়িয়ে থাকুক এটা পছন্দ করে। কিন্তু ডিস্টার্ব করাকে পছন্দ করেনা। এখন আপনি সর্বোচ্চ যেটা করতে পারেন মেয়রটির পরিচিত কেউ আপনার ক্লোজ কিনা। আমি বলতে চাচ্ছি আপনি যেহেতু নিজে দেখা করতে পারছেননা সেহেতু একটা থার্ড পার্টি ধরেন। যে বিশ্বস্ত এবং আপনাকে সাহায্য করবে। তবে মনে রাখবেন আপনি মাস্টারের ছেলে। তবে হ্যা মেয়েটির লজ্জা পাওয়াটা স্বাভাবিক। যেহেতু ক্লাস সেভেনে পড়ে। আর যদি মেয়েটি আপনাতে ভালোবাসে তাহলে মনে করবেন পৃথিবীর সবথেকে নিষ্পাপ ভালোবাসাটা আপনি পাচ্ছেন। চালিয়ে যান। আরো কিছু জানতে হলে মেসেজ দিয়ে নক করুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ