একটি বিকাশ একাউন্ট খোলতে চাই? বিকাশ একাউন্ট খোলতে কি কি লাগবে? আর বিকাশ একাউন্ট খোলার পর কিভাবে বোঝবো যে আমার বিকাশ একাউন্ট সম্পূর্ণ নিরাপদ এবং বৈধভাবে হয়েছে?
শেয়ার করুন বন্ধুর সাথে

মোবাইল এ বিকাশ একাউন্ট খুলতে যা যা দরকার হবে : ১) আপনার কাছা-কাছি যে কোনো একটি বিকাশ এজেন্ট এ চলে যান l >ক) আপনার সাথে এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন বা রবি সংযোগ সঙ্গে রাখুন l >খ) আপনার আইডি কার্ড এর একটি অনুলিপি (জাতীয় আইডি / পাসপোর্ট / ড্রাইভিং লাইসেন্স) যে কোনো একটি সঙ্গে রাখুন l >ঘ) পাসপোর্ট সাইজ এর 2 কপি ছবি নিতে ভুলবেন না যেন l ২) ওয়ালেটে খোলা ফরম পূরণ করুন এবং সঠিকভাবে আপনার থাম্ব প্রিন্ট এবং স্বাক্ষর করুন l আপনি এজেন্ট থেকে আপনার কপি (গ্রাহক কপি) নিয়ে যাবেন এবং ভবিষ্যতে উল্লেখের জন্য এটি সংরক্ষণ করুন l

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বিকাশ অ্যাকাউন্ট খুলতে আপনার সিম,ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং ১কপি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে নিকটস্থ বিকাশ এজেন্টের কাছে গেলে খুলতে পারবেন।অ্যাকাউন্ট খোলার পর *247# ডায়াল করে নিশ্চিত হোন আপনার অ্যাকাউন্ট চালু হয়েছে কী না। আর অবশ্যই পিন নাম্বার গোপন রাখবেন এটি খুবই গুরুত্বপূর্ণ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মোবাইল এ বিকাশ একাউন্ট খুলতে যা যা দরকার হবে : ১) আপনার কাছা-কাছি যে কোনো একটি বিকাশ এজেন্ট এ চলে যান l >ক) আপনার সাথে এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন বা রবি সংযোগ সঙ্গে রাখুন l >খ) আপনার আইডি কার্ড এর একটি অনুলিপি (জাতীয় আইডি / পাসপোর্ট / ড্রাইভিং লাইসেন্স) যে কোনো একটি সঙ্গে রাখুন l >ঘ) পাসপোর্ট সাইজ এর 2 কপি ছবি নিতে ভুলবেন না যেন l ২) ওয়ালেটে খোলা ফরম পূরণ করুন এবং সঠিকভাবে আপনার থাম্ব প্রিন্ট এবং স্বাক্ষর করুন l আপনি এজেন্ট থেকে আপনার কপি (গ্রাহক কপি) নিয়ে যাবেন এবং ভবিষ্যতে উল্লেখের জন্য এটি সংরক্ষণ করুন l ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ