আমার সাথে একটি মেয়ে পরিচয় ১ বছর আগে।তখন আমি তাকে প্রথম কথাতেই ভালবাসার কথা বলে দিয়েছিলাম ।সে আমাকে বলে আমার Bf আছে ।আমি তাও ওর সাথে কথা বলার চেষ্টা করতাম ওই মেয়েও বলতো তবে ২/৩ মাস যাবার পর আমাকে তার গফ এর কথা বলে ব্লক দেয়। তার ৪/৫ মাস পর আমি তাকে আমার অন্য ফেবু একাউন্ট দিয়ে মেসেজ দেই সেও কথা বলে ।কিছু দিন যাবার পর মেয়েটি আমাকে বোঝানোর চেষ্টা করতে লাগে সে আমার সাথে রিলেশন করতে চায়। আমিও তাকে সত্যিই অনেক ভালবাসি। প্রথম দেখাও করি বন্ধু হিসেবে ।তার পর ওই মেয়ে আমাকে বলে সে অনেক গুলো রিলেশন করতো ।আগে bf ছিলো এই খানে ঘুরতো ওই খানে যাইতো ইত্যাদি তার পরও আমি ওরে ভালোবাসি।৫/৭ পর পর দেখা করি। আমার মনে কোন অসৎ উদ্দেশ্যও নেই। কিন্তু আমার মাঝে মাঝে মনে হয় আমি কি এই ভালবাসার জন্য ঠকবো।আপু এবং ভাইয়াদের কাছে প্রশ্ন হচ্ছে ওই মেয়ে আমাকে সত্যি ভালবাসে নাকি আমি বুঝবো কিভাবে 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মেয়েটি যে বলল,"আমি আগে আরু রিলেশন করেছি" কথাটা সত্য ও হতে পারে মিথ্যা ও হতে পারে।হয়ত বা আপনাকে পরীক্ষা করে দেখার জন্য মিথ্যা বলতে পারে।যদি মেয়েটির কথাটা সত্য হয় তাহলে মেয়েটিকে আপনার ভুলে যাওয়ায় ভাল।যাচাই করে দেখুন মেয়েটি সত্য বলছে কিনা।ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মনে হয় মেয়েটি আপনাকে ভালোবাসে না। আগের বয়ফেন্ডের শূণ্যতা পূরনের জন্যই সে আপনার সাথে সময় কাটাচ্ছে। সে সত্যিকারের ভালোবাসলে আগের বয়ফ্রেন্ড চয়ে যাওয়া মাত্রই আপনাকে নক দিবে ? ভালোবাসা একবারই আসে। আর একজন চলে গেলে অন্য একজনের সাথে রিলেশন করাটা ভালোবাসার পর্যায়ে পড়ে না। আপনার দিক দিয়ে ভালোবাসা হলেও মেয়েটির দিক থেকে নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দেখুন প্রথমত ভালোবাসা বলতে বর্তমানে কিছু নাই যা আছে সব প্রতারণা,।মেয়েটির অনেক গুলা রিলেশন ছিল এখন যে নাই তার কিন্ত কোন গ্যারান্টি নাই।থাকতেও পারে,মেনে নিলাম তাকে আপনি ভালোবাসেন কিন্ত খেয়াল রাখবেন সে ভালোবাসা যেন আপনার ক্ষতি না করে। এখন আমার মতে ওই মেয়ের সাথে যোগাযোগ করা ঠিক না। সে আপনাকে ঠগাতে পারে,,,যেহেতু তার আগে অনেক গুলা রিলেশন ছিল সেহেতু আপনার সাথে রিলেশন করার পর অন্যজনের সাথ্ব রিলেশন করবে না এর কণ গ্যারান্টি নাই। তাই তার থেকে দূরে থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাইয়া আমার মনে হচ্ছে মেয়ে টি আপনাকে ঠকাবে।কারন মেয়েটি অনেকে আগে থেকেই অনেক সম্পর্কে যুক্ত ছিল।তার মনে কোন অসৎ উদেশ্য থাকতে পারে,আপনি তাকে ভুলে যান। এতেই মঙ্গল

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখুন, পজিটিভ থাকাটা ভালো হবে। কারণ সে যদি আপনাকে ঠাকাতেই চায় তবে কেন আপনাকে পূর্বের বয়ফ্রেন্ড এর কথা বলবে? আপনার জন্য একটাই কাজ থাকতে পারেন যেহেতু তাকে অনেক ভালোবেসে ফেলেছেন। কাজটি মনের দিক থেকে একটু কঠিন হবে। আপনি সম্পর্বে জড়ান। অভিনয় করুন। এতে তার কাছাকাছি যাওয়ার মওকা মিলবে। আর প্রেমের সম্পর্কের অভিনয়ের পূর্বে তাকে বলুন কথা দিতে যে সে আর অন্য কোন ছেলের সাথে সম্পর্ক করবে না। আর আপনিও তার অতীত ঘাটাবেননা। এভাবে সম্পর্ক চালিয়ে যান। আর ফলো করুন সে আপনার কথা শুনছে কি না। কৌশলে তার মোবাইল নম্বরটি বাংলালিংক অ্যাপ/ গ্রামীণফোন অ্যাপ ইত্যাদিতে রেজিস্ট্রেশন করে নিন। এতে করে তার কল লিস্ট ফলো করতে পারবেন। এভাবে বুঝতে পারবেন সে আপনার কথাশুনে কি না। যদি আপনার কথা শুনে তবে সে আপনাকে ভালোবাসে। আর যদি সে তার পূর্বের মতো অনেকহুলো ছেলের সাথে লাইন মারে তবে তাকে হাজারো কষ্ট হলেও ছেড়ে দিন। তবে হুট করে তার কাছ থেকে দূরে চলে না এসে একটু পরীক্ষা করেই দেখুননা সে আপনাকে ভালোবাসে কিনা। আসলে খারাপ অতীত থাকাটা খারাপ নয়। বর্তমানটা কেমন সেটা দেখুন। কে বলতে পারে মেয়েটি হয়তো চরিত্রগত দিক থেকে ভালো হয়েও যেতে পারে। তাই পরীক্ষা করে দেখুন। তবে বিষয়টি যেন এমন না হয়ে যায় যে মেয়েটি আপনাকে ভালোব্সে না বোঝার পরও তাতে ছাড়তে পারছেননা। তার সাথে অভিনয় করুন ও মনকে শক্ত করুন। নিজের জিনিস নিজে বুঝে নিন। ধন্যবাদ।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ