আসসালামু আলাইকুম, আমি কিছুদিন আগে Google একটা বিষয়ে খোঁজ করছিলাম! হঠাৎ কোত্থেকে একটি Ad আসলো এই নামে Buy I phone X with 1$! আমি ভেবেছিলাম এটা একটি মজা ছিল! তাই আমি কিছুক্ষণ ঘাটাঘাটি করার পর ব্যাপারটি এড়িয়ে গেলাম কিন্তু আজ আবার Google Crome এ একটি মেসেজ এলো এই শিরোনামে Thousands of people obtained I phone X for only 1$! আমি আবারো বিষয়টাটা নিয়ে একটু খোঁজ করা শুরু করলাম ! শুরু করলাম ওদের দেওয়া এই লিংকটি( http://cdn.choiceviral.com/sweep/en/001/index.html?geo=Bangladesh&voluumdata=deprecated&eda=deprecated&cep=VL2ZpxOVTwqPX6jxQa-7MRFD7IKhhKKzJwyAgYhnPGI-mBqku__6vL-gV5yzQoGOdcZlNblP1IhcYDe5TUqqiDtAS7nXPmUYL1Q4kmZbiEO-0YUkh7qrMU62Zmhs1IobFNPjgguJUXtBpT_SILXqmLtTTPGNwotpXZ0h_xw5lNGrwrE0qon8s68bOG0vKksWJcO3emR2ycbcKYth4Tqi8VMnPUQsQtbeNZTkmXRwCF17_1NuJAoBgXakVy3EV3rF2cuweqFh-g6evfKfqdJd-sQgxN7zN6TS5wlpzlxfEXg&utm_content_id=2822058&utm_boost_id=410431&utm_targeting=editorial_news&utm_widget_id=89651) দিয়ে! আপনারাও একটু বিষয়টি নিয়ে খোঁজ করে প্লিজ আমাকে জানাবেন News টা কি আসলেই সত্যি! আরেকটা কথা আর মাত্র ১ দিন ২৩ ঘন্টা বাকি আছে! তাই একটু তাড়াতাড়ি খোঁজ নিন! আর যদি সত্য হয় তো এত বড় একটা খবর পাওয়ার আমাকে এর সত্যতা সম্পর্কে জানাতে ভুল করবেন না প্লিজ প্লিজ প্লিজ!


শেয়ার করুন বন্ধুর সাথে

নিউজ টা সম্পুর্ন ভুয়া । বরং আপনি 1 ডলার হারাবনে । 

যেমন কিছুদিন আগে অর্থাৎ 21 ফেব্রুয়ারির আগের দিন আমাকে একজন Whats App এ একটা লিংক দিলো । 

লিংকে গিয়ে দেখি স্যামসাং এর ওয়েবসাইটের মত হুবহু একটি ওয়েবসাইট সেখানে লেখা আপনি এই লিংকটি 20 জনকে শেয়ার করে স্যামসাং s8 ক্লেইম করতে পারবেন ।

শহীদ দিবস উপলক্ষে স্যামসাং দিচ্ছে 1000 জনকে ফ্রি স্যামসাং s8 । 

আমি 20 জনকে শেয়ার করে যখন ফোনটি ক্লেইম করবো বা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো তখন আর কাজ করে না। 

এমনটি অন্যরাও করেছে , কারোরই কাজ হয়নি । 

ওটা ছিল তাদের একটা প্রচারণা এবং ওয়েবসাইটের ভিউ বাড়ানো ।

 আর আপনার এটা হচ্ছে ধোকা দিয়ে 1 ডলার ইনকাম করা ।

এছাড়াও আরো অনেক সমস্যায় পড়তে পারেন ।

সুতরাং এসব থেকে দূরে থাকুন । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একটা Iphone X এর দাম কত!? আর এক ডলার= কত!? ১ ডলার = খুব জোর ৯০ টাকা ধরলাম। এই টাকা দিয়ে আইফোন তো দূরে থাক। একটা বাটন প্রেস ফোন হবে!??. আমরা অনেক সময় অল্প দামে পন্য কিনতে চাই কিন্ত যে পন্যের দাম ২০ টাকা সেই একই পন্য ২ টাকাতে যখন পাবেন তখন বুঝে নিবেন কিছু গড়মিল আছে। এই রকম অড়হর হয়ে চলেছে। নিজেকে এই গুলা থেকে দূরে রাখুন। এই গুলা এক ধরনের ফাঁদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ