আমি একটি মেয়েকে বিয়ে করেছি। বিয়ের সময় ২মাস হল। আগে তেমন কিছু জানতাম না এখন জানি মেয়েটির একটি ছেলের সাথে সম্পর্ক ছিল ছেলেটি দাবি করছে মেয়েটির সাথে তার বিয়ে হয়েছিল কিন্তু মেয়েটি বলছে তার সাথে সম্পর্ক ছিল মাত্র। এমতাবস্হায় আমি মানসিক ভাবে ভেংগে গেছি আমার স্ত্রীর সাথে কোন রকম কলহ না করে চুপ আছি তবে আমি তাকে মনে মনে ঘৃনা করছি তার কাছে যেতে পারছিনা আর মানসিক যন্রনায় আছি। দয়া করে সমাধান দিবেন।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ছেলেটির সাথে রিলেশন ছিল। এটা তিনজনই বিশ্বাস করছেন বা স্বীকার করছেন। ঝামেলা হচ্ছে বিয়ে নিয়ে। বিষয়টার সমাধান করার আগে আপনি স্থির মনে ভাবুন যে রিলেশন ছিল এটাতে আপনার কোন সমস্যা আছে কিনা? যদি এটা মেনে নিতে পারেন তবে বাকি থাকলো বিয়ে নিয়ে।

দেখুন, আপনার স্ত্রী  রিলেশন ছিল এটা যখন স্বীকার করেছে, বিয়ে হলেও সেটা লুকাত বলে মনে হচ্ছে না। 

আর ওই ছেলেটিই যে আপনাদের ইচ্ছাকৃত ভাবে কলহে ফেলছে না তা কি করে হয়? সম্পর্ক বিয়ের আগে অবুঝ মন করে ফেলে। বাট ছেলেদের অযোগ্যতা তা আর এগুতে দেয়না। সময় মত প্রতিষ্ঠিত না হওয়া আমাদের প্রেমিকদের একটি কমন সমস্যা। যখন মেয়েটি অসহায় হয়ে অন্যের ঘরে চলে যায় তখন সেই ছেলে যত দোষ মেয়েটিকে দেয়। এমনকি তার শান্তির সাজানো গোছানো ঘর ভাঙ্গার মত বিকৃত, অসুস্থ, অসৎ পন্থা অবলম্বন করতেও কুন্ঠা বোধ করে না। ছেলেটিকে বলুন কোন ডকুমেন্ট দেখাতে, না হয় নাকে খত দিয়ে সামনে থেকে চলে যেতে। 

(যদি উপযুক্ত ডকুমেন্ট দেখায় তবে মেয়ের অবিভাবকদের ডেকে বিষয়টি মীমাংসা করুন। যেহেতু তালাক ব্যতিত দ্বিতীয় বিয়ে শুদ্ধ হচ্ছে না।)

আর এক পক্ষ (যে পক্ষ পরাজিত) এর কথা শুনে আপনি মেয়েটির উপর অন্যায় করছেন। তাকে কেন ঘৃনা করছেন? সে একজন মানুষ। আপনার স্ত্রী। যদি ঘটনা সত্যি হয়ে থাকে তারপরও তাকে ঘৃনা করার অধিকার আপনার নাই। কেননা, ইসলাম এবং দুনিয়াবী নীতি আমাদের শিখায় “পাপীকে নয়, পাপ কে ঘৃনা কর”।

সম্পর্কটাকে একশোবার নিজের উদারতা দিয়ে, ভালবাসা দিয়ে টিকানোর চেষ্টা করুন। স্ত্রীকে ভালবাসুন। সুখি হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আসলে এমন ঘটনা একজন

স্বামীর জন্য খুবই বেদনাদায়ক। তাই

বিয়ের আগে এসব জেনে শুনে বিয়ে করাটাই

উওম। আপনি আপনার স্ত্রীর সাথে তার এক্স

প্রেমিককে নিয়ে খোলামেলা আলোচনা করুন।

এবং বর্তমানে সে কি চায় জিগগেস করুন। তারপর

তার উওরের ভিত্তিতে আপনার সিদ্ধান্ত নিন। মনে

রাখবেন, এমন জামেলা চলতে থাকলে জীবনে বড়

বিপদ দেখা দিতে পারে, আবার অনেকের এসব

ত্রিভুজ পেমের কারনে অকালে জীবনও হারাতে হয়।

অতএব এসব ব্যাপারে দ্রূত সিদ্ধান্ত নিন। জীবন আপনার

তাই আপনি যেটা ভালো মনে করেন সেটাই করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার স্ত্রীকে ক্ষমা করে দিন, তাকে মন থেকে ভালোবাসুন। দেখবেন সবকিছু ঠিক হয়ে যাবে। অতীতের করা ভুলের জন্য কখনো বড় কোন শাস্তি দিবেন না। তাতে সে আপনার সম্পর্কে নেতিবাচক ধারনা করবে। ক্ষমা করা উত্তম গুন, আপনি যদি তাকে ক্ষমা করে দিয়ে কাছে টেনে নেন তাহলে সে আপনার গুনে মুগ্ধ হবে। আমার বিশ্বাস এই গুন দেখে তার মনে আপনার জন্য ভালোবাসা জন্মাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ